Hoop Plus

অভিনেতা সুশান্তের মৃত্যু নিয়ে বড়সড় রহস্য ফাঁস করলেন কঙ্গনা রানাওয়াত, রইল ভিডিও

আবারো পর্দাফাঁস হয়ে গেল অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের নতুন ভিডিওর বয়ানের মাধ্যমে। কীভাবে অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে মানসিকভাবে অত্যাচার করে তাকে ধীরে ধীরে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হয়েছে সেই পুরো বিষয়টি লিখিতভাবে প্রকাশ্যে আনলেন বলিউডের ‘কুইন’ কঙ্গনা রাওয়াত। সুশান্তের মৃত্যু নিয়ে করা তার প্রথম ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সাড়া পাওয়ার পর এই বিষয়ে রহস্য উন্মোচনে কোমর বেঁধে নেমে পড়েছেন অভিনেত্রী। এমনকি অভিনেতার মৃত্যু তদন্তে সাক্ষী হিসেবে কোর্টে উপস্থিত থাকবেন বলেও জানিয়েছেন কঙ্গনা।

কোনোরকম ভনিতা না করেই সরাসরি পরিচালক-প্রযোজক করণ জোহরের দিকে কটাক্ষের তীর ছুড়ে দেন কঙ্গনা। অভিনেতার মৃত্যুর পিছনে ‘মুম্বাই মিরর’ সহ অন্যান্য বেশ কয়েকটি সংবাদ সংস্থার সাংবাদিকদের দোষারোপ করেন অভিনেত্রী। তিনি তারিখ ধরে ধরে জানিয়ে দেন উক্ত তারিখ গুলিতে কীভাবে অভিনেতার নামে ভুল তথ্য দিয়ে তার বদনাম করার চেষ্টা চালানো হয়েছে অভিযোগ কঙ্গনার।

সাংবাদিকদের খপ্পরে পড়ে অমানবিক পরিস্থিতির শিকার হয়েছিলেন কঙ্গনা সেই অভিজ্ঞতার কথাও জানিয়ে দিলেন অভিনেত্রী। কীভাবে তার সুপারহিট ফিল্ম কে ফ্লপ ঘোষণা করা হয়েছে, কীভাবে তার নামে বিভিন্ন গুজবকে প্রেস আর্টিকেলে জায়গা দেয়া হয়েছে, এবং তাকে ‘মানসিক ভারসাম্যহীন’ আখ্যা দেয়া হয়েছে তা নিয়েও সরব হয়েছেন তিনি।

অবশেষে অভিনেত্রী সাধারণ নেটিজেনদের দিকে প্রশ্ন ছুঁড়ে দেন যদি তাদের সন্তান কখনো নেপোটিজমের শিকার হন তাহলে তাদের কোন পরিস্থিতির সম্মুখীন হতে হবে? প্রতিবাদটা এখন থেকেই করা দরকার। অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের সেই ভিডিও নীচে রইল শুধুমাত্র আপনার জন্য, দেখে নিন।

Related Articles

Back to top button