Hoop Plus

আত্মহত্যার ঠিক আগে কে ফোন করেছিল সুশান্তকে? দানা বাঁধছে একাধিক রহস্য

সিনেমা জগতে এতো জনপ্রিয়তার পরও কেন আত্মহত্যার পথ বেছে নিলেন সুশান্ত সিং রাজপুত, সেই বিষয়ে তদন্ত চালাচ্ছে মুম্বাই পুলিশ। শুধুই পেশাগত, নাকি তাতে ব্যাক্তিগত কারণও রয়েছে সেই বিষয়েও প্রশ্ন উঠছে। তবে তার মৃত্যু যে পরপর তিনটি ফোন কলের ওপর অনেকটাই নির্ভরশীল সেই কথাও জানা গিয়েছে।

সূত্র অনুযায়ী আত্মহত্যার ঠিক আগের রাতেই তার মোবাইলে একটি ফোন আসে। এরপর বেশ চিন্তান্বিত হয়ে প্রথমে রিয়া এবং পরে বন্ধু মহেশ শেঠিকে ফোন করেন সুশান্ত। যদিও কারোর কাছ থেকেই ফোনের উত্তর পাননি তিনি। তবে মহেশ তাকে পরে ফোন করলে, সেটি আর ধরেননি তিনি। কার ফোনে এতোটা চিন্তিত হয়ে পড়লেন তিনি, সেই বিষয়েই সন্দেহ বেড়েছে পুলিশের।

এছাড়াও কিছুদিন আগেই তার প্রাক্তন ম্যানেজার দিশার আত্মহত্যার খবর পেয়েও ভেঙে পড়েন সুশান্ত। তবে জানা গিয়েছে দিশার আত্মহত্যার পরই নাকি সুশান্তের ফ্ল্যাট ছেড়ে চলে যায় রিয়া। এমন কি ঘটেছে যার জন্য রিয়া তার ফ্ল্যাট ছেড়ে চলে গেলেন সেই বিষয়েও তদন্ত চালাচ্ছে পুলিশ।

অন্যদিকে, প্রাক্তন ম্যানেজারের মাধ্যমেই তিনি একটি ওয়েব সিরিজে অভিনয়ের সুযোগ পান। পারিশ্রমিক হিসেবে ঠিক হয়েছিল ১৪ কোটি টাকা। দিশার মৃত্যুর পর সেই কাজ হাতছাড়া হয়ে যাওয়ার চিন্তাতেই তিনি হতাশ হয়ে পড়েছিলেন কিনা সেই নিয়েও উঠেছে একাধিক প্রশ্ন।

Related Articles

Back to top button