চুপিসারে প্রেম চলছে নাকি এখনো সিঙ্গেল! উত্তরে যা বললেন অভিনেত্রী রশ্মিকা মন্দনা

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রশ্মিকা মন্দনাকে আলাদা করে চিনিয়ে দেওয়ার প্রয়োজন হয় না। নিজের অসাধারন ভঙ্গিমায় হাজারো ভক্তদের মন জয় করে নিয়েছেন এই এক্সপ্রেশন কুইন। রাতারাতি তার জনপ্রিয়তা বৃদ্ধি পায় বেশ কিছু সুপারহিট তেলেগু ছবির দৌলতে এবং তিনি হয়ে ওঠেন বর্তমানের ‘ন্যাশনাল ক্রাশ’। জনপ্রিয়তার তুঙ্গে উঠে আসা এই অভিনেত্রীর ফ্যান ফলোয়িং কোনো বলিউড অভিনেত্রীর থেকে কম নয়, বরং প্রতিনিয়ত বাড়তে থাকা অনুরাগীদের ভালোবাসায় তিনি উঠে এসেছেন গুগল সার্চে মহিলা তারকাদের তালিকায় প্রথম দশে।

রশ্মিকার নাম বললে আর একটি নাম এমনিই চলে আসে তেলেগু ছবির দৌলতে। অভিনেতা বিজয় দেভারাকোন্ডার সঙ্গে তার অনস্ক্রিন কেমিস্ট্রি এককথায় দুর্দান্ত। সারা দেশের কাঙ্খিত তারকা জুটির মধ্যে এই জুটির প্রতি দর্শকদের প্রত্যাশা আরও বেড়েই চলেছে। যদিও ব্যক্তিগত সম্পর্কের কথা বলতে গেলে এরা একে অপরের খুব ভালো বন্ধু মাত্র, উভয়ের মধ্যে এর বেশি কোনো বিশেষ সম্পর্ক নেই। ‘গীতা গোবিন্দম’ এবং ‘ডিয়ার কমরেড’ এই ছবি দুটি রাতারাতি দুজনের কেরিয়ারে সোনার পেখম লাগিয়ে দিয়েছে।

রশ্মিকার মতো সুন্দরী অভিনেত্রী কার সঙ্গে প্রেম করছেন সেই নিয়ে দর্শকদের মধ্যে উৎসাহ ও কৌতুহল তো ছিলই। কন্নড় সিনেমার সুপারস্টার রক্ষিত শেট্টির সঙ্গে এই অভিনেত্রীর প্রেমের সম্পর্কের কথা কারোরই অজানা নয়। ২০১৭ সালে উভয়ের এনগেজমেন্ট অনুষ্ঠান সম্পন্ন হয়, উভয়ের বিয়ের কথাও পাকাপাকিভাবে স্থির হয়ে গিয়েছিল, কিন্তু আচমকাই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন উভয়েই এবং এর স্পষ্ট কারন কেউই জানাতে চাননি, যদিও সম্পর্ক ভাঙার পরই রশ্মিকার কেরিয়ার দৌড়তে শুরু করে, গোটা দেশে তার পরিচিতি বাড়তে শুরু করে।

‘ডিয়ার কমরেড’ ছবির পর এক সাক্ষাৎকারে রশ্মিকাকে জিজ্ঞেস করা হয় তিনি নতুন করে কোনো প্রেমের সম্পর্কে জড়িয়েছেন কিনা, উত্তরে অভিনেত্রী জানান, “যদি প্রেম করি তাহলে সকলকে জানিয়েই করব, সোশ্যাল মিডিয়ার পোস্টও করব।” অর্থাৎ তার বয়ান থেকেই স্পষ্ট তিনি বর্তমানে সিঙ্গেল রয়েছেন।