Hoop Plus

দুই হাতেই লিখতে পারতেন সুশান্ত সিং রাজপুত! রইল অভিনেতার অসাধারণ প্রতিভার সেই ভিডিও

অভিনয়ের পাশাপাশি অভিনেতা সুশান্ত সিং রাজপুত ছিলেন বহুমুখী প্রতিভার অধিকারী

অভিনেতা সুশান্ত সিং রাজপুত ছিলেন অগণিত প্রতিভার অধিকারী। পেশায় অভিনেতা হলেও তার আকর্ষণ ছিল মহাকাশের দিকে। পড়াশোনাতেও যথেষ্ট মেধাবী ছিলেন তিনি। কিন্তু এই সকল প্রতিভাই ম্লান হয়ে গেল একটি দুর্ঘটনায়, গত ১৪ই জুন নিজের বান্দ্রার বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন অভিনেতা। সমগ্র বলিমহলে নেমে আসে শোকের ছায়া। প্রিয় অভিনেতার মৃত্যুতে শোকস্তব্ধ গোটা দেশ। সেইসঙ্গে নিভে গেল একটি জলজ্যান্ত বহুমুখী প্রতিভা।

অভিনেতার মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় তার জীবনের নানান মুহূর্তের ভিডিও ক্রমশ উঠে আসছে ভাইরালের তালিকায়। এমনই আরো একটি ভিডিওর সাক্ষী থাকল নেটিজেনরা। সুশান্ত ছিলেন সব্যসাচী অর্থাৎ তিনি দুই হাতেই সমান ভাবে লিখতে পারতেন। এর পাশাপাশি তিনি মিরর রাইটিংও করতে পারতেন। এই লেখায় সমস্ত বর্ণ উল্টো লেখা হয় যা আয়নার সামনে ধরলে তবেই এর অর্থ বোঝা যায়। সেই ধরনের লেখার স্টাইলও অনায়াসে রপ্ত করেছিলেন অভিনেতা।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে দুই হাতে পেন নিয়ে একটি খাতায় সমান দক্ষতার সঙ্গে লিখে চলেছেন সুশান্ত যা দেখে হতবাক সকলেই। সমীক্ষায় দেখা গেছে সমগ্র পৃথিবীর মাত্র এক শতাংশ মানুষ দুই হাতে লিখতে পারেন, সুশান্ত ছিলেন সেই গোষ্ঠীরই একজন। অভিনেতার সেই অবাক করা ভিডিওটি নীচে রইল শুধুমাত্র আপনার জন্য।

Related Articles

Back to top button