Hoop Plus

রহস্যভেদে নয়া মোড়, পুলিশের জালে সুশান্তের আরও এক বান্ধবী

এই ক'বছরে নিজেকে বলিউড ইন্ডাস্ট্রিতে যথেষ্ট দক্ষ অভিনেতা হিসেবে প্রতিষ্ঠিত করতে পেরেছিলেন সুশান্ত সিং রাজপুত

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তার আত্মহত্যা নিয়ে তদন্ত চলছে অব্যাহত। এই কেসে এখনো পর্যন্ত ২৭ জনের বয়ান রেকর্ড করেছে মুম্বাই পুলিশ, প্রত্যেককেই জেরা করে বেরিয়ে এসেছে কোনো না কোনো নতুন তথ্য। বিশেষ সূত্রে জানা গিয়েছে এবার জিজ্ঞাসাবাদ করা হবে সুশান্তের শেষ ছবির নায়িকা সঞ্জনা সাঙ্ঘীকে। তার থেকে জানার চেষ্টা করা হবে শেষ ছবির শ্যুটিং এর সময় কেমন ছিলেন সুশান্ত, শ্যুটিংফ্লোরে কেমন আচরণ করতেন সবার সঙ্গে? সুশান্তের মধ্যে কোনো সন্দেহজনক আচরণ অভিনেত্রী লক্ষ্য করেছিলেন কিনা সে বিষয়েও জেরা করা হবে।

এই ক’বছরে নিজেকে বলিউড ইন্ডাস্ট্রিতে যথেষ্ট দক্ষ অভিনেতা হিসেবে প্রতিষ্ঠিত করতে পেরেছিলেন সুশান্ত সিং রাজপুত। যদিও ফিল্মসিটির ঘেরাটোপে নিজের এক ডজন ছবির সঠিক সাক্ষী হতে পারলেন না এই প্রতিভাবান অভিনেতা। ‘দিল বেচারা’ সুশান্তের ১২ তম ছবি, যার মুক্তি চাক্ষুষ দেখে যেতে পারলেন না সুশান্ত। ‘বন্দে মাতরম’ এবং ‘চান্দা মামা দূর কি’ দুটি ছবির প্রজেক্ট নির্মাণের চিন্তাভাবনা থাকলেও ছবির মুখ্য চরিত্র পৃথিবীতে বর্তমান নেই। সেই দুঃখেই আবেগঘন পোস্ট করেছিলেন অভিনেতার ঘনিষ্ঠ বন্ধু সন্দীপ সিং।

জনপ্রিয় উপন্যাস ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’ থেকে অনুপ্রাণিত হয়ে ওই একই নামের এটি হলিউড ছবি মুক্তি পায়। এবার তারই হিন্দি রিমেকে অভিনয় করেছেন সুশান্ত সিং রাজপুত তার বিপরীতে নবাগতা সঞ্জনা। মে মাসের ৮ তারিখে সিনেমাহল এই ছবি মুক্তির কথা থাকলেও লকডাউনের কারণে তা অনেকটাই পিছিয়ে যায়। বর্তমানে ২৪ শে জুলাই অতিথি প্ল্যাটফর্ম ডিসনি প্লাস হটস্টার থেকে ছবিটি মুক্তি পাচ্ছে। সাবস্ক্রাইবার এবং নন সাবস্ক্রাইবার উভয় দর্শকই এই ছবির আনন্দ উপভোগ করতে পারবেন।

Related Articles

Back to top button