Hoop Plus

সুশান্তই ছিলেন বলিউডের সেরা অভিনেতা, বললেন দীপিকা, রইল ভিডিও

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু সমগ্র বলিউডের জন্য এক বড়সড় ধাক্কা। এক সপ্তাহ কেটে গেলেও তাকে নিয়ে চর্চা থেমে যায়নি বি-টাউনে। ‘পবিত্র রিস্তা’ সিরিয়ালে সাফল্যের সঙ্গে অভিনয় করার পর সুশান্ত পা দেন বলিউড সিনেমায়। ‘কাই পো চে’ নামক ছবি দিয়ে হিন্দি সিনেমায় অভিষেক করার পর ধীরে ধীরে বলিউডের মাটিতে ভীত শক্ত করতে শুরু করেন অভিনেতা। দিনদিন ক্রমশ জনপ্রিয়তার শীর্ষে উঠে আসছিলেন তিনি এবং বিরাজ করছিলেন ক্যারিয়ারের মধ্যগগণে। কিন্তু এই সাফল্যই কালো ছায়া হয়ে ঘনিয়ে এলো তার জীবনে।

তবু আজীবন অনুরাগীদের মনে সেরার সেরা অভিনেতা হয়ে থেকে যাবেন সুশান্ত, এমনটাই অভিমত নেটিজেনদের। অভিনয়ে তিনি কতখানি দক্ষ ছিলেন সে কথা আর আলাদা করে বলে দেওয়ার অপেক্ষা রাখে না। স্বয়ং দীপিকা পাডুকোন তার অভিনয়ের মস্ত বড় ভক্ত ছিলেন একথা অভিনেত্রী নিজের মুখেই স্বীকার করেন। এক সাক্ষাৎকারে দীপিকাকে বলিউডের সেরা অভিনেতার নাম বলতে বলা হলে তৎক্ষণাৎ অভিনেত্রী সুশান্ত সিং রাজপুতের নামটিই বলেন। সুশান্তকে অভিনয় দশে দশ দিতে প্রস্তুত বলিউডের মাস্তানি।

ইন্ডাস্ট্রিতে সুশান্তের কোনো গডফাদার না থাকায় আউটসাইডার হিসেবে নেপোটিজমের শিকার হন অভিনেতা। মাত্র ৬ মাসে হাতছাড়া হয় সাত সাতটি ছবি। বোধহয় এই কারণেই মানসিক অবসাদের শিকার হন সুশান্ত। তার উপর প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গেও ইদানিংকালে সম্পর্কের টানাপোড়েনে ভুগছিলেন তিনি, সেই সঙ্গে ছিল মহেশ ভাটের হুমকি। এই সকল তথ্য উঠে এসেছে পুলিশি তদন্তের মাধ্যমে। যদিও অভিনেতার মৃত্যুর কারণ এখনো পর্যন্ত স্পষ্ট নয়। এখন দেখে নিন দীপিকার সেই বয়ান যেখানে তিনি সুশান্তকে সেরা অভিনেতা ঘোষণা করলেন।

View this post on Instagram

Deepika about Sushant💐

A post shared by Filmygyan Videos (@filmygyanvideos) on

Related Articles

Back to top button