Hoop PlusGossip

SRK vs Akki: শাহরুখ নাকি অক্ষয়, কে বড়? প্রমাণ হল Zee Cine Awards মঞ্চে!

শাহরুখ খানের ফ্যান ফলোয়িং নিয়ে কোনো প্রশ্নই আসে না। যদিও এই এত্ত ফ্যান ফলোয়িং এর মধ্যেও কিছু হেটার্স রয়েছে যারা কিং খানকে পছন্দ করেন না, কিন্তু আজ তাদের কথা থাক, বরং যারা শাহরুখ বলতে অজ্ঞান তাদের নিয়েই কথা হোক। গল্পে, শুধু কিং খান (Shah Rukh Khan) থাকবেন না, থাকছেন অক্ষয় কুমারও (Akshay Kumar)।

ঘটনাটা ২০১১ র। Zee Cine Award মঞ্চে ঐশ্বর্য রাই পুরস্কার প্রাপকের নাম ঘোষণা করছেন। যথারীতি শাহরুখ খানের নাম তিনিই ঘোষণা করেন। কিং খান আসেন, পুরস্কার নেন এবং মনের কথা প্রকাশ করেন। ব্যাস, এবার তিনি মঞ্চ থেকে নামবেন অমনি সঞ্চালক মন্ডলী থেকে তার ডাক এলো, তাকে লাফাতে বলা হল, তিনি লাফ দিলেন এবং এরপর তাকে বলা হল অক্ষয় কুমারের ডায়লগ বলতে সঠিক ভাবে।

ব্যাপারটা হল ওই সঞ্চালক মন্ডলীর মধ্যে ছিলেন অক্ষয় কুমার। ঘটনা হল, শাহরুখ তার সিনেমার ডায়লগ বলবেন একবার মাত্র, ঐটি শুনে অক্ষয়কে বলতে হবে, আবার অক্ষয় নিজের সিনেমার ডায়লগ বলবেন সেটা শুনে শাহরুখ বলবেন। এতেই বিচার হবে কে গুরুদেব।

শাহরুখ তার চমৎকার সিনেমার এমন ডায়লগ বললেন, যেখানে অক্ষয় মনে করতেই পারলেন না, তিনি জিজ্ঞাসা করেন শুরুটা ঠিক কি ছিল? ব্যাস হাসির রোল শুরু হয়। এরপর অক্ষয়ের টার্ন। সে এমন ডায়লগ বলে যা শাহরুখ কিছুতেই মনে করে বলতে পারেন না। এভাবেই হাসি মজায় মজায় শাহরুখ বলেন তু গুরু ম্যায় শুরু। অর্থাৎ যে যার জায়গায় শের।

Related Articles

Back to top button