Hoop ViralHoop Story

Viral: মৃত্যুর হাত থেকে কুকুরকে বাঁচিয়ে আনলেন যুবক, ভিডিও দেখে প্রশংসা নেটিজেনদের

কুকুর প্রভুভক্ত প্রাণী। অর্থাৎ প্রভুর খারাপ সে চোখের সামনে দেখতে পারে না। সে আপনার বাড়ির পোষা কুকুর হোক অথবা রাস্তার কুকুর। যে কোনো কুকুরকে আপনি যদি কয়েক দিন একটি রুটি বা আপনার বাড়ি থেকে এক মুঠো ভাত খেতে দেন, তাহলেই দেখবেন আপনি রাস্তায় বেরোলেই সে আপনার গন্ধ শুঁকে শুঁকে আপনার পিছন পিছন দৌড়চ্ছে। মানে আপনি যে তাকে খেতে দিয়েছেন এটি সে মাথা রেখেছে।

বিদেশে দেখা যায়, বাচ্চাদের লালন-পালন করার জন্য একটা মস্ত বড় কুকুর রেখে দম্পতিরা নিশ্চিন্তে নিজের কাজে চলে যান। সেই বাচ্চার থেকে যদি কোনো কারণে চাদর খুলে যায়, কুকুর মুখ দিয়ে সেই চাদর টেনে দেয়। এতটাই তাদের মধ্যে স্নেহপূর্ণ ভালোবাসা থাকে। বিড়াল পোষ মানে কিন্তু বিড়াল এই রকম হয় না, কোনো কারণে মালিক যদি মারা যায় বা মালিক যদি অসুস্থ হয়, আপনি কুকুরটির মধ্যে অদ্ভুত এক অস্থিরতা লক্ষ্য করবেন।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, বন্যায় বিধ্বস্ত একটি অঞ্চলে শুধু মানুষটা যে বিপর্যস্ত হয়ে পড়েছে, তা নয়, একটি কুকুর অদ্ভুতভাবে একটি গ্রিল ধরে চুপ করে দাঁড়িয়ে আছে। সে বোধ হয় আস্তে আস্তে নেতিয়ে পড়েছিল, তার আগেই এক উদ্ধারকারী দল গিয়ে এক যুবক তাকে উদ্ধার করেছে, খুব অদ্ভুত ব্যাপার উদ্ধারকারীরা যখন নৌকা নিয়ে গিয়ে কুকুরের সামনে দাঁড়িয়েছে, কুকুরটি অদ্ভুত মায়ালি মুখে চোখে সেই যুবকের দিকে তাকাচ্ছে। যেন মনে মনে তাকে ধন্যবাদ দিয়েছে, আর অদ্ভুতভাবে দুটো হাত কে সামনের দিকে নিয়ে আসছে সে কোনভাবেই রেগে যাচ্ছে না।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles

Back to top button