হুবহু ঐশ্বর্য রাইয়ের দেখা মিলল পাকিস্থানে, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ছবি

ঐশ্বর্য রাই, তিনি বিশ্ব সুন্দরী। সারা বিশ্বের চোখের মণি। তাকে অনুসরণ করেন এমন মহিলার সংখ্যা নেহাত কম নয়। এখন এই রাই সুন্দরী ৪৭ এর ,কোঠায়। কিন্তু তার রূপে একটুও ভাটা পড়েনি, বরং রূপ যৌবন দিনদিন বিকশিত হচ্ছে।

সম্প্রতি, ঐশ্বর্যের দেখা মিলল পাকিস্থানে। না কোনো শ্যুটিং করতে তিনি পাকিস্থান যাননি। কিন্তু এরপরেও ঐশ্বর্যের পাকিস্থানে উপস্থিতি নেট জনতাকে ভাবাচ্ছে। মাঝে মধ্যেই তিনি মেয়ে আরাধ্যকে নিয়ে এদিক ওদিক বিচরণ করেন কিন্তু শেষমেশ পাকিস্থান কেন গেলেন তিনি?

 

View this post on Instagram

 

A post shared by Aamna Imran 🌹 (@aamna_imrann)

ব্যাপারটা খোলসা করে বলেই যাক। ঐশ্বর্য নিজে পাকিস্থানে উপস্থিত না হলেও হুবহু তার মতন একজন রয়েছেন পাকিস্থানে। তার নাম আমনা। মেয়েটি পাকিস্থানি এবং একজন বিউটি ব্লগার। তার কিছু ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, যা দেখে অনেকেই বুঝতে পারেননি এটি ঐশ্বর্য নাকি অন্য কেউ। প্রথম দিকে সকলেই ভেবেছিল এটি বুঝি রাই সুন্দরী। কিন্তু ভালো করে লক্ষ্য করলে বোঝা যাবে তিনি রাই সুন্দরী নন কিন্তু তিনি তাকে হুবহু নকল করেছেন। যদিও এই আমনা ইমরানকে নিয়ে বচ্চন পরিবার কখনো কোনো মন্তব্য করেননি। তাদের চোখে পড়ছে কিনা তারই নিশ্চয়তা নেই।

 

View this post on Instagram

 

A post shared by Aamna Imran 🌹 (@aamna_imrann)

এর আগেও সালমান খান ঐশ্বর্যের মতন হুবহু একটি মেয়েকে হাজির করেছিলেন  ‘লাকি, নো টাইম ফর লাভ’-এ। এই ছবির অভিনেত্রী ছিলেন স্নেহা উলাল। যদিও দর্শকদের মনে জায়গা করে নিতে পারেননি তিনি। এইবার সালমান খান নয়, বরং নেটজনতা পাকিস্তানি মহিলা আমনা ইমরানকে সকলের সামনে তুলে ধরেছেন ঐশ্বর্যের কাবর্ন কপি হিসেবে। অবশ্য তাকে দেখে কেউ কেউ বলেছেন, ঐশ্বর্যকে নকল করার চেষ্টা করছেন তিনি। কেউ আবার তাঁকে ঐশ্বর্যর চাইতেও সুন্দর বলছেন।

 

View this post on Instagram

 

A post shared by Aamna Imran 🌹 (@aamna_imrann)