Bengali SerialHoop Plus

Mithai: উচ্ছেবাবুকে নিয়ে টাইটানিকে পাড়ি দিল মিঠাই! ভক্তদের কান্ড দেখে হেসে খুন নেটিজেনরা

লটপট মানে আপনি ভাবতেই পারেন লটরপটরের শর্ট ভার্সন। কিন্তু, মোটেই তা নয়। লটপট মানে হল একটা যন্ত্র, যেখানে বসে ইন্টারনেট যোগ করে সমস্ত কাজ করা যায়। এরকমই একটা যন্ত্র রয়েছে মিঠাই এর উচ্ছে বাবুর কাছে। সেই যন্ত্রে ভুল বশত জল পড়ে যায়, ব্যাস যন্ত্রের দফারফা, অর্থাৎ ল্যাপটপের দফারফা। পরের দিন অফিসে মিটিং। বড় ক্লাইন্ট আসবে, মেশিন না চললে বড় প্রজেক্ট হাতছাড়া হয়ে যাবে। ঠিক সেই সময় বাড়ির জামাইয়ের থেকে ঠিকানা নিয়ে সাইকেল চেপে লটপট ঠিক করতে সার্ভিস সেন্টারে ছোটে। ঠিক করেও আনে। ঠিকঠাক লটপট হতে পেয়ে সিদ্ধার্থ বেজায় খুশি।

আরো পড়ুন -   মুম্বাইয়ে শ্যুটিং শেষ রুক্মিণীর প্রথম ছবির, বিদ্যুৎকে মিস করছেন আক্ষেপ অভিনেত্রীর

গল্পটা হল জি বাংলায় পরিবেশিত মিঠাই ধারাবাহিকের। বেশ অনেক সপ্তাহ ধরে TRP র নিরিখে প্রথম স্থানে আছে। আসলে দর্শক পছন্দ করেছে বিয়ে না মানা নায়ক ও গ্রাম্য সরল মেয়ের গল্প। বিশেষ করে এই ধারাবাহিকে দেখানো হয় জয়েন্ট ফ্যামিলির কাহিনী, রয়েছে টুইস্ট, রয়েছে কিছু মনোহরা সংলাপ এবং নাম, যা দর্শকদের ভীষণ পছন্দ। বিশেষ করে যারা সিরিয়াল লাভার তারা ট্রেনে বাসে বাড়িতে ঠিক দেখে নেয় টাটকা এপিসোড

আরো পড়ুন -   শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন সৌমিত্র চট্টোপাধ্যায়, শোকের ছায়া সিনেমা জগতে

এদিকে মিঠাইয়ের জলে ভেজা লটপট বাঁচিয়ে আনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটু হাসি মজা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন রাখা হয়েছে, “এইবার টাইটানিকটাকে কি পানিতে ডোবা থেকে বাচাতে পারবে মিঠাই ?”. সঙ্গে রয়েছে জ্যাক আর রোজের ছবির বদলে সিদ্ধার্থ-মিঠাইয়ের ছবি। প্রশ্নের উত্তর দিয়েছেন কিছু মানুষ। চলুন দেখি।

আরো পড়ুন -   ফিরে দেখা ২০২১: ‘শ্রীময়ী’ থেকে ‘সর্বজয়া’, বছর শেষে কে পেল কত নম্বর!

Mithai: উচ্ছেবাবুকে নিয়ে টাইটানিকে পাড়ি দিল মিঠাই! ভক্তদের কান্ড দেখে হেসে খুন নেটিজেনরা- HoopHaap

কেউ লিখেছেন, নাহ কেউ কিছু লেখেননি এখনও পর্যন্ত। কমেন্ট বক্সে শুধুই হাসির ইমোজি। আসলে মিঠাই সকলের এতটাই পছন্দের যে সমালোচনা করতেও মন চায় না।

Related Articles

Back to top button