Hoop PlusBollywood

হাতে পানীয়, ঠোঁটে গাঢ় চুম্বন, দুধ সাদা বিছানায় প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ আলিয়া

বলিউডের বিখ্যাত প্রযোজক ও পরিচালক অনুরাগ কাশ‍্যপ (Anurag Kashyap) নিজের ব্যক্তিগত জীবনের জন্য মাঝে মাঝেই চর্চায় থাকেন। কিন্তু এবার চর্চার বিষয় হল তাঁর কন্যা আলিয়া কাশ‍্যপ (Aaliya Kashyap) ও তাঁর প্রেমিক শন গ্রেগরি (Shawn Gregry)। এই মুহূর্তে রাজস্থানের বিকানেরে তাঁরা ছুটি কাটাচ্ছেন।

দীর্ঘদিন ধরেই সম্পর্কে রয়েছেন শন ও আলিয়া। এবার বিকানের থেকে রোম‍্যান্টিক মুহূর্তের ছবি শেয়ার করার সাথেই আলিয়া শেয়ার করেছেন একটি ছোট্ট ইন্সটাগ্রাম ক্লিপ। এই ভিডিওয় উঠে এসেছে বিকানেরের আর্ট ওয়ার্ক, প‍্যালেস হোটেলের সৌন্দর্য ও রাজস্থানি খাবারের অংশবিশেষ। এই ভিডিওটি শেয়ার করে আলিয়া জানিয়েছেন, এত সুন্দর ট্রিপ তিনি জীবনেও ভুলবেন না। অনেকেই মনে করছেন, বিয়ের আগে শন ও আলিয়া সেরে নিচ্ছেন একটি ছোট হানিমুন। কিন্তু আলিয়া কোনো ট্রোলকে পাত্তা দেননি।

 

View this post on Instagram

 

A post shared by Aaliyah Kashyap (@aaliyahkashyap)

বরং তিনি শনের সঙ্গে শেয়ার করেছেন অন্তরঙ্গ মুহূর্তের ছবি। বিকানেরের নরেন্দ্র ভবন প‍্যালেস হোটেলে রয়েছেন তাঁরা। ছবিতে দেখা যাচ্ছে, আলিয়া ও শনের পরনে রয়েছে সাদা রঙের বাথরোব। হাতে জুসের গ্লাস ও সামনে প্লেটে বিভিন্ন রাজস্থানী খাবার। কখনও আবার শন ও আলিয়া লিপলক কিসে ব্যস্ত।

আরো পড়ুন -   Dev: বাঙালি প্রধানমন্ত্রী চাই, বিজেপির হলেও সমস্যা নেই, বেফাঁস মন্তব্যে বিপাকে দেব!

শনকে নিয়ে যথেষ্ট খুশি অনুরাগ নিজেও। তিনি মনে করেন, আলিয়া সঠিক ছেলেকে জীবনসঙ্গী নির্বাচন করতে চলেছেন। শন যথেষ্ট ভালো ও শান্ত ছেলে এবং খুব আধ্যাত্মিক। কঠিন পরিস্থিতি সামাল দেওয়ার ক্ষমতা রয়েছে তাঁর মধ্যে। শনের মধ্যে এমন কিছু গুণ রয়েছে যা পুরুষের চল্লিশ বছর বয়সে পৌঁছেও থাকে না বলে মনে করেন অনুরাগ।

 

View this post on Instagram

 

A post shared by Aaliyah Kashyap (@aaliyahkashyap)

Related Articles

Back to top button