Hoop PlusBollywoodHoop Viral

Kumar Sanu: বাড়ি থেকে তুলে এনে কুমার শানুর সারপ্রাইজ বার্থডে সেলিব্রেশন অভিজিতের, ভাইরাল ভিডিও

সঙ্গীত জগতে একসময় চূড়ান্ত প্রতিদ্বন্দ্বী ছিলেন কুমার শানু (Kumar Sanu) ও অভিজিৎ (Abhijit)। কন্ঠস্বর ও গায়কীতে দুজনেই যে অনবদ্য। দুজনেই বাঙালির গর্ব। কিন্তু সময় অনেকটাই বদলেছে। প্রতিদ্বন্দ্বিতা এখন পরিণত হয়েছে বন্ধুত্বে। সবাইকে অবাক করে দিয়ে কুমার শানুর 64 তম জন্মদিনে তাঁকে নিজের বাড়িতে তুলে নিয়ে এলেন অভিজিৎ।

ইন্সটাগ্রামে রীতিমতো ভাইরাল হয়েছে দুই বন্ধুর ভিডিও। সঙ্গে রয়েছেন অলকা ইয়াগনিক (Alka Yagnik), সোনু নিগম (sonu Nigam)। 20 শে অক্টোবর ছিল শানুর জন্মদিন। অনুরাগীদের শুভেচ্ছাবার্তা পৌঁছেছে তাঁর কাছে। কিন্তু অভিজিতের সারপ্রাইজের কথা শানুও জানতেন না। অভিজিতের বাড়িতে আগেই তৈরি ছিল দুটি বিশাল বার্থডে কেক। একটি উপহার দিয়েছেন অভিজিৎ নিজে, অপরটি সোনু নিগম। শানুকে বাড়ি থেকে তুলে নিয়ে এসে অভিজিৎ বসিয়ে দিয়েছিলেন বার্থডে কেকের সামনে।

 

View this post on Instagram

 

A post shared by Kumar Sanu (@kumarsanuofficial)

মোমবাতি নিভিয়ে, ছুরি দিয়ে বার্থডে কেক কেটে শানু মজা করে নিজেকেই নিজে হ্যাপি বার্থডে বলেছেন। অভিজিৎ তাঁকে জড়িয়ে ধরেছেন এবং সোনু গাল টিপে দিয়েছেন। অলকা, সোনু, অভিজিৎ ও কুমার শানুর বন্ধুত্ব আবারও উস্কে দিয়েছে নব্বইয়ের নস্টালজিক মুহূর্তগুলি। সেই সময় তাঁরা ছাড়া বলিউড ছিল অসম্পূর্ণ।

কলকাতার ছেলে কেদারনাথ ভট্টাচার্য মুম্বই গিয়ে হয়েছিলেন কুমার শানু। তাঁর গায়কী কোনোদিন কেউ অনুকরণ করতে পারেননি। ব্যক্তিগত বিতর্কের ঝড়ের মধ্যেও নিজের গায়কীকে তিনি আজও অটুট রেখেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Kumar Sanu (@kumarsanuofficial)

Related Articles

Back to top button