Hoop PlusTollywood

Abhimanyu-Damini: প্রেমিকার বাড়ির লক্ষ্মীপুজোয় হাজির শ্রাবন্তী-পুত্র অভিমন্যু, কাটালেন ব্যক্তিগত মুহূর্ত

শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) দিব্যি ঘুরে বেড়াচ্ছেন। কোজাগরীর দিন গণেশ মূর্তির কোলে স্লিপার পরে বসে এক রাউন্ড ট্রোলড হয়েছেন। অপরদিকে তাঁর পুত্র অভিমন‍্যু চ্যাটার্জী (Abhimanyu Chatterjee) কোজাগরীর দিন সময় কাটালেন তাঁর প্রেমিকা দামিনী (Damini)-র সাথে।

অভিমন‍্যু ও শ্রাবন্তীর রোম‍্যান্টিক ছবি সোশ্যাল মিডিয়ায় প্রায়ই চর্চিত হয়। কোজাগরীর দিনও তার ব্যতিক্রম হল না। দামিনী নিজেই ছবিগুলি শেয়ার করেছেন ইন্সটাগ্রাম স্টোরিতে। দামিনীর বাড়ির কোজাগরী লক্ষ্মীপুজো উপলক্ষ্যে অংশগ্রহণ করেছিলেন অভিমন‍্যুও। দামিনীর শেয়ার করা ছবিতে চুম্বনের ইমোজি জুড়ে দিয়েছেন তিনি। ছবিতে দামিনীর পরনে রয়েছে সবুজ রঙের শাড়ি ও গোলাপি রঙের স্লিভলেস ব্লাউজ। সিঁথিতে রয়েছে ভারি মাঙ্গটিকা। অভিমন‍্যু পরেছেন কালো রঙের ফুলস্লিভ টি-শার্ট ও সাদা ট্রাউজার। ইন্সটাগ্রাম স্টোরিতে দামিনী শেয়ার করেছেন পুজোর কিছু মুহূর্তও।

সেই ছবিগুলিতে দেখা যাচ্ছে, দামিনীর বাড়ির লক্ষ্মীপ্রতিমা অনেকটাই সাবেকী ধরনের। কোজাগরী লক্ষ্মীপূর্ণিমা উপলক্ষ্যে তাঁদের বাড়িতে হোমের আয়োজন করা হয়েছে। এই পুজোয় অভিমন‍্যুর উপস্থিতি বলে দিচ্ছে, সারাদিন ট্রোলিং, ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার মধ্যে তিনিও চান ঘরোয়া পুজোয় অংশগ্রহণ করতে, নিজের মতো করে সময় কাটাতে।

Abhimanyu-Damini: প্রেমিকার বাড়ির লক্ষ্মীপুজোয় হাজির শ্রাবন্তী-পুত্র অভিমন্যু, কাটালেন ব্যক্তিগত মুহূর্ত- HoopHaap
দামিনী ঘোষের ইনস্টাগ্রাম স্টোরি

পেশায় ফ্যাশন ফটোগ্রাফার অভিমন‍্যু চলতি বছরের শুরুতেই দামিনীর সঙ্গে তাঁর সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। এরপর তাঁদের একসাথে আজমীর শরিফ, মালদ্বীপ ঘুরতে যেতে দেখা গিয়েছে। অধিকাংশ সময় দামিনীর সঙ্গে কাটাতে পছন্দ করেন অভিমন‍্যু। তাঁদের ছবিগুলি ভাইরাল হয়। শ্রাবন্তীর সঙ্গেও দামিনীর সম্পর্ক যথেষ্ট ভালো।

Related Articles

Back to top button