শ্রাবন্তীর রূপের প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রীর নতুন প্রেমিক অভিরূপ!

শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti chatterjee) তৃতীয় স্বামী রোশন সিং (Roshan singh) প্রথমে বিবাহ বিচ্ছেদ চাইলেও পরে বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠার জন্য মামলা দায়ের করেছেন যার শুনানি রয়েছে জুলাই মাসে। অপরদিকে শ্রাবন্তীর জীবনে আগমন ঘটেছে তাঁর নতুন প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী (Abhirup nagchowdhury)-র। সম্প্রতি অভিরূপের জন্মদিনে তাঁকে হীরে বসানো প্ল্যাটিনামের আংটি উপহার দিয়েছেন শ্রাবন্তী।

ফেসবুকে শ্রাবন্তীর দেওয়া সেই আঙটির ছবি শেয়ার করে অভিরূপ লিখেছেন, তাঁর জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষের কাছ থেকে পাওয়া উপহার এই আংটি। অভিরূপের রকম- সকম দেখে মনে হচ্ছে, তিনি শ্রাবন্তীর সঙ্গে তাঁর সম্পর্ক জনসমক্ষে ঘোষণা করতে চান। ফলে 15 ই জুন শ্রাবন্তীর পোস্ট করা ইন্সটাগ্রাম ভিডিওর কমেন্ট বক্সে নিজের মুগ্ধতার কথা জানিয়েছেন অভিরূপ।

শ্রাবন্তীর রূপের প্রশংসা করে অভিরূপ ‘ম্যাজিকাল’ বললেও শ্রাবন্তী কিন্তু অভিরূপের কমেন্টের কোনো উত্তর দেননি। তবে ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, কিছুদিন আগেই অভিরূপের সঙ্গে কয়েকদিনের জন্য পাহাড়ে ঘুরতে গিয়েছিলেন শ্রাবন্তী।

বাইপাসের ধারে শ্রাবন্তী যে আবাসনে থাকেন, সেই আবাসনের বাসিন্দা অভিরূপ। তিনি ‘রয়্যাল বেকার্স অ্যান্ড কনফেকশনার্স’-এর মালিক। এছাড়াও তিনি তিনটি কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর পদে রয়েছেন। অভিরূপ ফেসবুক ও ইন্সটাগ্রাম প্রোফাইল লক করে রেখেছেন। তবে শ্রাবন্তীকে ইন্সটাগ্রামে ফলো করেন তিনি। চলতি বছরের 31শে মার্চ সম্পর্কের একমাস উদযাপন উপলক্ষ্যে পার্টিও করেছেন অভিরূপ ও শ্রাবন্তী।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)