Bengali SerialHoop PlusReality show

Abhisekh Chatterjee: অসুস্থতা সত্ত্বেও জোর করে শুটিংয়ে নিয়ে যাওয়া হয়েছিল, বিস্ফোরক অভিযোগ অভিষেক পত্নীর

অভিষেক চট্টোপাধ্যায়ের মৃত্যুর শোক কাটিয়ে উঠতে পারছেন না ইন্ডাস্ট্রি কেউই। নানা আলোচনার মধ্যে দিয়ে বারবার উঠে আসছে তারই প্রসঙ্গ। নিজের সোশ্যাল মিডিয়া হোক কিংবা সংবাদমাধ্যম স্বামীর মৃত্যুর পর বারবার মুখ খুলেছেন স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায়। সম্প্রতি অভিষেক চট্টোপাধ্যায় শেষ সিনেমা পঞ্চভুজের ট্রেলার এবং মিউজিক লঞ্চে গিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিস্ফোরক তথ্য ফাঁস করলেন তিনি।

২৪শে মার্চ অর্থাৎ বুধবার মধ্যরাতে অকালপ্রয়াণ ঘটে অভিনেতার। তার আকস্মিক চলে যাওয়া গোটা ইন্ডাস্ট্রিকে নাড়িয়ে দেয়। মৃত্যুর আগের মুহূর্তেও শুটিং ফ্লোর আঁকড়ে পড়ে ছিলেন অভিনেতা একথা সকলেই জানেন। কিন্তু এর বাইরেও এক ভয়াবহ সত্যি এবারে ফাঁস করলেন তার স্ত্রী সংযুক্তা।

জিতের নতুন শো ইসমার্ট জোড়ি প্রতি শনি ও রবিবার সম্প্রচারিত হচ্ছে স্টার জলসার পর্দায়। সেই নন-ফিকশন শোয়ের প্রথম পর্বে সস্ত্রীক দেখা গিয়েছিল অভিষেক চট্টোপাধ্যায়কে। শেষবারের মতো ক্যামেরার সামনে ধরা দেন তিনি। যা ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবার সংযুক্তা সেই শো এর নির্মাতা চ্যানেলকেই প্রশ্নের মুখে দাঁড় করালেন।

সংযুক্তার অভিযোগ চ্যানেল জানত যে অভিষেক অসুস্থ। আগের দিন খড়কুটোর শুটিং করতে গিয়ে অসুস্থতার জন্য তাকে নিয়ে আসা হয়। ডাক্তার জানান যে অভিষেকের ফুড পয়জনিং হয়েছে। ডাক্তারের কথামত বিশ্রাম নিচ্ছিলেন অভিষেক। কিন্তু চ্যানেল থেকে গাড়ি পাঠিয়ে রীতিমতো জোর করেই তাকে নিয়ে যাওয়া হয় অনুষ্ঠানে।

প্রথম এপিসোডের শুটিং তারা কোন ঝামেলা ছাড়াই সম্পন্ন করেন। দ্বিতীয় এপিসোড তাদেরকে বর এবং কনে সাজতে হয়। কিন্তু অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় আর শুটিং করতে পারেন না। আর তার কয়েক ঘণ্টা পরেই মৃত্যু। নীল পোশাকের ওই পারফরম্যান্সটা তাদের শেষ পারফরম্যান্স নয়। সংযুক্তার অভিযোগ অভিষেকের অনিচ্ছা সত্ত্বেও তাকে শুটিংয়ে নিয়ে যায় চ্যানেল। অভিনেতার খুব কষ্ট হচ্ছিল, শ্যুটিং করতে এতটাই অসুস্থ ছিলেন। সংযুক্তার সারাজীবনের আফসোস রয়ে থাকবে যে কেন তিনি সময়মতো চ্যানেলের বিরুদ্ধে রুখে দাঁড়াতে পারেননি।