Hoop PlusBollywood

Abhishek Bachchan: নকল পেট নয়, শরীরে মেদ অভিষেকের, ‘বব বিশ্বাস’কে দেখে কি প্রতিক্রিয়া আরাধ্যার!

ইতিমধ্যেই মুক্তি পেয়েছে দিয়া অন্নপূর্ণা ঘোষ (Diya Annapurna Ghosh) পরিচালিত ফিল্ম ‘বব বিশ্বাস’-এর ট্রেলার। নেটদুনিয়ায় তুলনা চলছে শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee) ও অভিষেক বচ্চন (Abhishek Bachchan)-এর সঙ্গে। অনুপম রায় (Anupam Ray) তো শাশ্বতকে ‘আদি বব বিশ্বাস’ বলেছেন। অপরদিকে অভিষেকের অভিনয়ের প্রশংসা করেছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। কিন্তু বব বিশ্বাস হতে গিয়ে বিস্তর হ্যাপা পোয়াতে হয়েছে অভিষেককে।

টোনড চেহারার অভিষেককে ওজন বাড়িয়ে 105 কেজি করতে হয়েছিল। তবে তিনি নিজের ইচ্ছায় ওজন বাড়িয়েছিলেন। কারণ অভিষেক চাননি, তাঁকে দেখে মনে হোক, তিনি নকল পেট ব্যবহার করে অভিনয় করছেন। নকল পেট বানিয়ে অভিনয় করা যথেষ্ট অস্বস্তিকর। তাঁর মনে হয়েছিল, ওজন বাড়িয়ে নিলে তিনি ঠিকমতো শট দিতে পারবেন। দর্শকরাও চরিত্রকে বাস্তবের সাথে মেলাতে পারবেন। কিন্তু মাঝে চলে এসেছিল করোনা অতিমারী। সেই কারণে বেশ কিছুদিন শুটিং বন্ধ ছিল। ফলে অভিষেককে নিজের বাড়তি ওজন ধরে রাখতে হয়েছিল।

কিন্তু ফিল্ম শেষ হয়ে যাওয়ার পর আবারও ওজন ঝরাতে হয়েছে অভিষেককে। ওজন বাড়ানোর তুলনায় ওজন কমানো অনেক বেশি কষ্টকর। কিন্তু চরিত্রের কারণে অভিনেতাদের জীবনে এমন অনেক ঘটনাই ঘটে। ঐশ্বর্য রাই (Aishwarya Rai Bachchan) নিজেও একজন অভিনেত্রী হওয়ার কারণে পেশার এই বিশেষ দিক সম্পর্কে পরিচিত। তিনি অভিষেককে পুরোপুরি সমর্থন করেছিলেন।

তবে আরাধ্যা (Aradhya Bachchan)-এর অবশ্য বাবার বাড়তি ওজন নিয়ে কিছুই যায়-আসে না। সে আগের থেকে কিছুটা বড় হয়েছে , বুঝতে শিখেছে। কিন্তু বাচ্চারা কবেই বা আর ওজন নিয়ে মাথা ঘামিয়েছে? তাদের কাছে মা-বাবা চিরন্তন।

 

View this post on Instagram

 

A post shared by Abhishek Bachchan (@bachchan)

Related Articles

Back to top button