Bengali SerialHoop Plus

Abhishek-Diya: আলাদা হয়ে গেলেন গঙ্গারাম-শ্রীতমা, ব্রেক-আপের পথে অভিষেক-দিয়া!

বাংলা বিনোদন ইন্ডাস্ট্রিতে গত বছরের শেষ থেকে শুরু হয়েছে ব্রেক-আপ, ডিভোর্স ও বন্ধুবিচ্ছেদের খেলা। চকিতে পাল্টে যাচ্ছে সম্পর্কের রসায়ন। এবার এই তালিকায় নাম লেখালেন ‘মিঠাই’-এর ‘শ্রীতমা’ দিয়া ( Diya) ও ‘গঙ্গারাম’ অভিষেক (abhishek)।

অথচ কিছুদিন আগেই তাঁরা দুজনে লকডাউনের সময় একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তাঁরা প্রতিদিন ভিডিও কলে কথা বলেন। তাঁদের সম্পর্কের কথা পরিবার ও সহকর্মীদের কাছে অজানা ছিল না। দিয়ার জন্মদিনে ভালোবাসায় ভরা শুভেচ্ছাবার্তা জানিয়েছিলেন অভিষেক। দুজনে একসঙ্গে ঘনিষ্ঠ ছবিও শেয়ার করতেন। কিন্তু সম্পর্কের কয়েক মাস যেতে না যেতেই হয়ে গেল তাঁদের ব্রেক-আপ। নেহাত রটনা নয়, সোশ্যাল মিডিয়ায় দুজনের অ্যাকাউন্টে দুজনের সমস্ত ছবি ডিলিট করে দিয়েছেন তাঁরা। শুধুমাত্র দিয়ার ইন্সটাগ্রামে অভিষেকের একটি ছবি রয়েছে যেটি আসলে তিন বছর পূর্বে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘সীমারেখা’-র প্রোমোশনাল পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Diya Mukherjee (@diya_dm_mukherjee)

‘সীমারেখা’ সিরিয়ালের মাধ্যমেই দিয়া ও অভিষেকের বন্ধুত্বের সূত্রপাত। ক্রমশ সেই বন্ধুত্ব পরিণত হয়েছিল প্রেমে। ‘নেতাজী’ সিরিয়ালেও একসঙ্গে অভিনয় করেছেন তাঁরা। দুজনেই আপাতত কেরিয়ার নিয়ে ব্যস্ত থাকলেও নিজেদের ঘনিষ্ঠ মহলে তাঁরা ব্রেক-আপের কথা স্বীকার করে নিয়েছেন। তবে এটা সত্যিই সাময়িক ব্রেক-আপ না বরাবরের মতো তাঁরা আলাদা হয়ে গেলেন, তা এখনও বোঝা যাচ্ছে না।

কারণ প্রকাশ্যে কোনোরকম ব্রেক-আপের কথা বলেননি অভিষেক বা দিয়া। এমনকি তাঁরা এখনও দুজনে দুজনকে ইন্সটাগ্রামে ফলো করছেন। অতএব তাঁদের সম্পর্কের সমীকরণ এখনও বোঝা যাচ্ছে না।

আরো পড়ুন -   বিয়ের কয়েক মুহূর্ত আগেই শেরওয়ানির সাজে হাজির 'কৃষ্ণকলি'র নিখিল, তুমুল ভাইরাল ভিডিও

Related Articles

Back to top button