Hoop PlusBollywood

Shahrukh-Kajol: কাজলকে দেখলে তেলেবেগুনে জ্বলে ওঠেন শাহরুখ পুত্র আব্রাম, কারণ জানালেন কিং খান

শাহরুখ খান (Shahrukh Khan) এই মুহূর্তে খবরের শিরোনামে রয়েছেন। তাঁর পুত্র আরিয়ান খান (Aryan Khan) -কে মাদক কান্ডে গ্রেফতার করা হয়েছে। ফলে ‘মন্নত’-এ নেমে এসেছে অন্ধকার। কিন্তু শাহরুখের কনিষ্ঠ পুত্রসন্তান আব্রাম (Abram Khan)-এর পছন্দ-অপছন্দের তালিকা চলে এল সামনে।

সম্প্রতি শাহরুখ খানের একটি সাক্ষাৎকারের ভিডিও ভাইরাল হয়েছে। সেখানেই শাহরুখের মুখ থেকে শোনা গেল, আব্রাম একদম শাহরুখের সঙ্গে কাজল (Kajol)-কে দেখতে পছন্দ করে না। কাজলকে দেখলে তেলে-বেগুনে জ্বলে ওঠার মতো অবস্থা হয় আব্রামের। শাহরুখ জানিয়েছেন, এই ঘটনার জন্য দায়ী পরিচালক রোহিত শেঠি (Rohit Shetty)। ‘দিলওয়ালে’ ফিল্মের একটি দৃশ্যে শাহরুখকে চোট পেতে দেখা যায়। অ্যাব্রাম তখন যথেষ্ট ছোট। তার মধ্যে সেই সময় বাস্তব ও ফিল্মের মধ্যে পার্থক্য করার মতো ধারণা জন্মায়নি। ফলে ছোট্ট অ্যাব্রাম ভেবে বসে, কাজলের জন্য তার বাবা শাহরুখের চোট লেগেছে। ফলে সে এই ঘটনা মেনে নিতে পারেনি।

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

নিজের রাগ সামলাতে না পেরে কাজলকে অ্যাব্রাম বলে, তার বাবা ভেঙে গেছেন। কারণ তার ধারণা ছিল, চোট পেলে ভেঙে যায়। এই ঘটনাটি ফলে শাহরুখ জানান, আব্রামের মুখে এই কথা শুনে সবাই হেসে ফেলেন। ‘দিলওয়ালে’ ফিল্মে শাহরুখ ও কাজলের জুটি বক্স অফিসে সাড়া ফেলেছিল। তাঁদের অনস্ক্রিন রসায়ন ‘বাজিগর’ ফিল্ম থেকেই দর্শকদের পছন্দ।

আব্রাম কিন্তু জন্মের সময়ে সমালোচনার মুখে পড়েছিল। অনেকেই মনে করতেন, সে শাহরুখের কোনো অবৈধ সম্পর্কের সন্তান। কিন্তু তার জন্ম হয়েছিল সারোগেসির মাধ্যমে। গৌরী (Gauri Khan) ও শাহরুখ বহুদিন ধরেই তৃতীয় সন্তান নেওয়ার কথা ভাবলেও গৌরীর কিছু শারীরিক সমস্যার কারণে তাঁরা সাহস করে উঠতে পারেননি। পরবর্তীকালে তাঁরা সারোগেসির মাধ্যমে তৃতীয় সন্তান নেওয়ার সিদ্ধান্ত নেন। জন্ম হয় আব্রামের।

Related Articles

Back to top button