Hoop Life

Vastu Shastra: ফেংশুই মতে, ভালো থাকার সহজ নিয়ম শিখে নিন

ফেংশুই মতে, কিছু টিপস আপনি যদি মেনে চলেন তাহলে জীবনে অনেক ভালো কিছু পাবেন। আরে ভালো কিছু পাওয়ার জন্য আপনাকে এই জিনিসগুলো অবশ্যই মেনে চলতে হবে। ঘরোয়া টোটকা গুলি যদি এইভাবে মেনে চলুন তাহলে আপনার জীবনে কোন দুঃখ আসবে না।

১) নিজের বাড়ি এবং কর্মস্থলে যতটা জায়গায় সম্ভব পরিষ্কার খালি জায়গা আপনাকে রাখতে হবে। শুধু শুধু খালি জায়গাকে সুন্দর আসবাবপত্র দিয়ে অযথা ভরিয়ে ফেলবেন না। ঘর যদি আসবাবপত্র দিয়ে ভরিয়ে ফেলেন তাহলে অনেক পজিটিভ এনার্জি দূরে সরে যাবে।

২) বাড়ির চারপাশে কখনো ময়লা জমতে দেবেন না। আশেপাশে অথবা প্রতিষ্ঠান সামনে যদি ময়লা আবর্জনা জমে থাকে, তাহলে এটি আপনার জন্য একেবারেই ভালো ইঙ্গিত বয়ে আনবে না, মা লক্ষ্মী ঘরে ঢুকতে পারবে না।

৩) ফেংশুই মতে, আপনি যদি আপনার বেডরুমে বা কর্মস্থলে দেওয়ালে আয়না লাগাতে পারেন, তাহলে কিন্তু আপনার জীবনে উন্নতি হবে। আয়না অনেকেই ভালবাসেন, তাই সুন্দর কারুকার্য করা আয়না আপনার জীবনে নতুন কিছু বয়ে আনতে পারে।

৪) জলপ্রবাহ আপনার জীবনে সৌভাগ্যকে ফিরিয়ে আনতে পারে, এই ধারণা কিন্তু একেবারে প্রাচীনকাল থেকেই চলে আসছে। সেক্ষেত্রে কাঠের জলপ্রবাহ বা শো পিস আপনি যদি ঘরের মধ্যে রাখতে পারেন, তাহলে দেখবেন আপনার জীবনে অর্থনৈতিক সংকট কতখানি দুর হয়েছে।

Related Articles

Back to top button