Hoop Life

কিছুতেই চাকরি হচ্ছে না! কার্তিক মাসের সোমবার বা শুক্রবার ধারণ করুন এই গাছের শিকড়

শিকড় ধারন করলে আপনার জীবনে অনেক উন্নতি আসতে পারে শিকরের অনেক মাহাত্ম্য আছে, অনেকেই আছেন যাদের পক্ষে নামী দামী পাথর শরীরে ধারণ করা একেবারেই সম্ভব না, তারা যদি চেষ্টা করেন তাহলে একটা শিকড় ধারন করতে পারেন। আপনি যদি কার্তিক মাস চলাকালীন ধারণ করতে পারেন, তাহলে দেখবেন জীবনে কতটা সুখ শান্তি নেমে এসেছে। সুখ-শান্তি আসার জন্য যে যে জিনিস গুলো আপনার প্রয়োজন তার সবই আপনি এই গাছের শিকড় এর মধ্যে পেয়ে যাবেন।

শুধু আপনাকে কয়েকটা নিয়ম মানতে হবে এই নিয়ম যদি আপনি মানতে পারেন তাহলে দেখবেন আপনার জীবনে সুখ শান্তি বর্ষিত হচ্ছে। শুক্রবার অথবা শনিবার সকাল বেলা ঘুম থেকে উঠে নীল অপরাজিতা গাছের শিকড় ভালো করে গঙ্গা জলে পরিশুদ্ধ করে , এই শিকড় যদি একটি লাল সুতোর সঙ্গে আপনি আপনার শরীরের যেকোনো স্থানে যেমন হাতে বা কোমরে বেঁধে রাখতে পারেন। টানা ৯ দিনের জন্য তাহলে তারপর থেকে আপনি এর ফলাফল ভোগ করবেন।

এইভাবে নিয়ম মেনে যদি আপনি এই অপরাজিতা গাছের শিকর বাঁধতে পারেন, তাহলে দেখবেন আপনার জীবনে কোনদিন কোন সমস্যা আসবে না, আর এই সমস্যাগুলো কে আপনি সহজেই মোকাবিলা করতে পারবেন, এর জন্য আপনাকে আর কিছু করতে হবে না। জীবনে যদি অর্থনৈতিক সংকট থাকে তাহলে দেখবেন নানান রকম গৃহযুদ্ধ আপনার সঙ্গে লেগেই থাকবে, সাংসারিক অশান্তি সংসারে কিছুতেই আপনার পিছু ছাড়বে না। কিন্তু নীল অপরাজিতা গাছের শিকড় আপনি যদি এই ভাবেই আপনার শরীরের সঙ্গে বেঁধে রাখতে পারেন, তাহলে দেখবেন আপনার জীবন কত সুন্দর হয়ে গেছে।

Related Articles

Back to top button