Hoop Life

Lifestyle: আজই কালো সরষে দিয়ে করুন সহজ টোটকা, অর্থনৈতিক সংকট দূর হবে

কালো সরষে দিয়ে সহজ টোটকা আপনি করতেই পারেন। আপনার জীবনে অনেক কিছুকে পাল্টে দিতে পারে। অনেক সময় আপনার চলার পথে উন্নতি করতে করতে দেখবেন, অনেক সময় অনেক কিছু আপনার হয়তো পছন্দ হবেনা। আর আপনি যতই উপরের দিকে উঠবেন অর্থাৎ উন্নতি করবেন ততই আপনার গুপ্ত শত্রু সংখ্যা ক্রমশ বৃদ্ধি পাবে, তাই আর ভাবনা চিন্তা না করে কালো সরষে দিয়ে এই সহজ-সরল টোটকাটি করে ফেলুন। তাহলে দেখবেন আপনার জীবন একেবারে অন্য খাতে বইছে।

প্রতি শনিবার রাত্রিবেলা এক মুঠো সরষে এবং এক মুঠো কালো জিরে নেবেন। একটা লাল কাপড়ের মধ্যে আর তারপরে এটা রাত্রিবেলা পুড়িয়ে দেবেন। প্রতি শনিবার যদি এটি নিয়ম করে করতে পারেন তাহলে দেখবেন আপনার শত্রুর সংখ্যা অনেকটা কমে গেছে, আর আপনার জীবনের উন্নতি করার সময় নানা কারণে নানান জনের কুদৃষ্টির জন্য হয়তো আপনার উন্নতি বাধাপ্রাপ্ত হতে পারে, তাই আর কোনো দিকে না তাকিয়ে অবশ্যই এই ঘরোয়া টোটকাটি করুন।

অনেকেই ছোটখাটো টোটকাগুলি বিশ্বাস করতে চায় না মনে অবিশ্বাস নিয়ে যদি এই ধরনের কাজ করেন, তাহলে কোনদিনই আপনি সফল হতে পারবেন না। তাই অনায়াসে শুধু একটা কথাই বলবো, মনে বিশ্বাস নিয়ে কাজ করে যান তাহলে দেখবেন জীবনটা পাল্টে গেছে। এই ছোট ছোট টোটকা আর কঠোর পরিশ্রম আপনার জীবনের উন্নতির শিখরে ওঠার প্রথম চাবিকাঠি বলতে পারেন।

Related Articles

Back to top button