Hoop Life

Lifestyle: সংসারে সুখ শান্তি আনতে ঘরের এই স্থানে ২১টি কড়ি ঝুলিয়ে রাখুন

সংসারে সুখ শান্তি আনতে আমরা কত কিছুই না করে থাকি, অর্থনৈতিক সমৃদ্ধির জন্য যদি আপনি প্রতি বৃহস্পতিবার লক্ষ্মীপুজোর সাথে সাথে এই কড়ি দিয়ে এই কাজ করেন, আপনি দেখবেন আপনার জীবন কত সুন্দর হয়ে উঠেছে। জীবনের সুখ-শান্তি বৃদ্ধির জন্য এইটুকু আপনাকে করতেই হবে। প্রতি বৃহস্পতিবার মা লক্ষ্মী আপনার পাশে থাকবে এবং এই কাজটি করার মাত্র কয়েক ঘন্টা পর থেকেই আপনি সমস্ত কিছু বুঝতে পারবেন।

প্রতি বৃহস্পতিবার সন্ধ্যেবেলা আপনি ২১ টি কড়ি হাতে নিয়ে এবং এটিকে খুব সুন্দর করে একটি লাল কাপড়ের মধ্যে রেখে আর লাল বস্ত্র পরিধান করে যদি সম্ভব হয়, আর যদি তা না থাকে তাহলে সাদা-লাল বস্ত্র পরিধান করতে পারেন। তবে শুদ্ধ কাপড়ে এই বস্ত্র আপনাকে পরিধান করতে হবে, শুদ্ধ কাপড়ের লাল-সাদা বস্ত্র পরিধান করে, লাল কাপড়ের মধ্যে নিয়ে মা লক্ষ্মীর পায়ের কাছে রাখুন।

মনে মনে আপনার যা মনস্কামনা আপনি সেটি হাত জোড় করে মা লক্ষ্মীর সামনে বলতে থাকুন এবং এই কড়ি শুদ্ধ লাল কাপড় আপনি আপনার গয়নার বাক্সের মধ্যে রেখে দিন, বাড়িতে যদি গয়নার বাক্স না থাকে তাহলে আপনি যেখানে টাকা রাখেন সেই জায়গায় রেখে দিতে পারেন, নিশ্চিন্তে তাহলে মাত্র একদিনের মধ্যেই দেখবেন আপনার অর্থনৈতিক সৌভাগ্য খুলতে শুরু করেছে।

অনেকেই এই ধরনের ছোটখাট টোটকাগুলিকে বিশ্বাস করতে চান না, আপনি যদি বিশ্বাস না করেন তাহলে কিন্তু আপনার জীবন কোনদিনই সুন্দর হবে না, তাই মনে বিশ্বাস রাখুন, ঈশ্বরের উপর বিশ্বাস রাখুন, এই সমস্ত কাজ যদি মনে বিশ্বাস রেখে এবং ঈশ্বরের উপর বিশ্বাস রেখে আপনি করেন তাহলে আপনার দিন অনেক সুন্দর হবে।

Related Articles

Back to top button