Hoop Life

Lifestyle: সংসারে অশান্তি? অর্থনৈতিক সমস্যা? বাস্তুমতে পরিবর্তন করুন আসবাবপত্রের স্থান

শোওয়ার ঘরের মধ্যে আলমারি হলো অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি আসবাবপত্র। আপনি কি জানেন আলমারি যদি আপনি ঠিকঠাক ভাবে না রাখতে পারেন, তাহলে কিন্তু আপনার সংসারে অর্থনৈতিক সমৃদ্ধি ঘটবে না। আর অর্থনৈতিক সমৃদ্ধি না ঘটলে কিন্তু আপনার সংসারে আনন্দ মজা কিছুই থাকবে না। সারাক্ষণ সংসারে অশান্তি লেগে থাকবে তাই আলমারি কোন দিকে রাখবেন সেই দিক আপনাকে সঠিকভাবে দেখে নিতে হবে।

আরো পড়ুন -   বাড়ির বাগানে চিচিঙ্গা চাষ করুন সহজ পদ্ধতি শিখে নিন

আলমারিকে ঘরের দক্ষিণ পশ্চিম দিকে মুখ করে রাখতে হবে। আলমারি দক্ষিণ পশ্চিম দিকে সম্ভব না হয় তাহলে আলাদা আলাদা করে দক্ষিণ দিকে অথবা পশ্চিম দিকে রাখতে পারেন। অর্থাৎ উত্তর দিকে আপনার আলমারির খোলামুখ হবে আর পূর্বদিকে আপনার আলমারির খোলামুখ হবে। সমস্ত দিকে যদি আলমারির খোলামুখ হয় তাহলে ধনদেবতা কুবের দৃষ্টি আপনার আলমারির দিকে পড়বে। যা আপনার জন্য অত্যন্ত শুভ।

আরো পড়ুন -   বাড়িতে চিরুনি পরিষ্কার রাখার সহজ উপায় শিখে নিন

কখনোই উত্তর-পূর্ব কোন অর্থাৎ ঈশান কোণে আলমারি রাখবেন না কারণ এতে কিন্তু আপনার শরীর খারাপ হতে পারে। অথবা দক্ষিণ-পূর্ব কোণে ও কখনো আলমারি রাখবেন না কারণ এই কোণে থাকে অগ্নিদেব। অগ্নিদেবের কোনে যদি আলমারি রাখেন তাহলে কিন্তু অর্থ আসার পথে বাধা সৃষ্টি হয়। আপনার বাড়ির শোওয়ার ঘরকে করতে হবে উত্তর-পশ্চিম দিকে আর শোওয়ার ঘরের মধ্যে এইভাবে আপনি যদি নিয়ম করে রাখতে পারেন তাহলে দেখবেন আপনার জীবনে কোনো সমস্যা আসবে না।

আরো পড়ুন -   পাকা কলার অসাধারণ গুণ, ফেলে না দিয়ে যেভাবে ব্যবহার করবেন রূপচর্চায়

Related Articles

Back to top button