Hoop Life

Lifestyle: অর্থের সংকটে ভুগছেন? এক মুঠো নুন দিয়ে মাঘ মাসে করুন এই ঘরোয়া টোটকা

আমরা হয়তো অনেকেই জানিনা, আমাদের জীবনকে সুন্দর করতে নুন এর একটি অসাধারণ ভূমিকা আছে। নুন যদি আমরা ঠিকঠাক ভাবে ব্যবহার করি তাহলে আমাদের জীবন এ নেগেটিভ শক্তি দূরে যাবে। বাস্তু বিশেষজ্ঞরা এমনটাই বলেন যে, নুন যদি আমরা আমাদের গ্রহের সঠিক দিকে রাখতে পারি, তাহলে আমাদের গৃহে আর কোন রকম সমস্যা হবে না। একমুঠো নুন যদি গৃহের এই স্থানগুলিতে রাখতে পারেন তাহলে আপনার শরীরের বা আপনার গৃহের সমস্যা সহজে আসবেনা। গৃহ থেকে সমস্ত নেতিবাচক শক্তি দূরে চলে যাবে।

আরো পড়ুন -   Skin Care Tips: শীতকালে পা নরম তুলতুলে রাখার ৩টি টিপস

রাতে শুতে যাওয়ার সময় এক মুঠো নুন হাতে নিয়ে বিছানার চারপাশে মাটিতে ছড়িয়ে দিতে হবে। যদি চারধারে ছড়ানো সম্ভব না হয়, তাহলে চারটি কোণে এক মুঠো হাতের নুন থেকে ভাগ করে করে দিয়ে দিন, আর এটি প্রতিদিন আপনাকে করতে হবে। তাহলে শোওয়ার সময় আপনি নিশ্চিন্তে ঘুমাতে পারবেন। অনেক সময় এমন হয় যে শুলে ঘুম আসতে চায় না, নানা চিন্তা তখন মাথায় ভর করে। কিন্তু যদি এটি নিয়ম মেনে করতে পারেন তাহলে আপনার সমস্ত সমস্যা দূর হবে।

আরো পড়ুন -   রান্নাঘরের এই চারটি জিনিস কখনোই ফুরোতে দেবেন না, অর্থনৈতিক সংকট নেমে আসবে

আমরা হয়তো অনেকেই জানি না যে, আমাদের বাথরুমে নেগেটিভ শক্তি অনেক বেশি পরিমাণে থাকে। তাই বাথরুমের পূর্ব দিকের দেওয়াল ঘেঁষে একটি কাঁচের পাত্রের মধ্যে অথবা একটি কাঁচের বোতলের মধ্যে ভালো করে জল দিয়ে তার মধ্যে নুন দিয়ে রেখে দিতে হবে। আর এটি এক মাস অন্তর-অন্তর পাল্টে ফেলতে হবে। আর অবশ্যই বাথরুমে নীল রংয়ের বালতি এবং নীল রঙের মগ ব্যবহার করতে হবে। এছাড়া বাথরুমের রং নীল করতে পারেন সেটা আপনার জন্য অনেক বেশি শুভ। আপনার বাড়ির উত্তর-পশ্চিম কোণে অবশ্যই এক মুঠো নুন ছড়িয়ে দিতে পারেন, তাহলে আপনার বাড়িতে কখনোই নেতিবাচক শক্তিরা আসতে পারবে না। Hoophaap এর তরফ থেকে কোনরকম কুসংস্কারকে প্রশ্রয় দেওয়া হচ্ছে না। মন থেকে না চাইলে এ কাজগুলো কখনোই করতে যাবেন না।

আরো পড়ুন -   চুল ভালো রাখতে মেনে চলুন একটি ছোট্ট টিপস

Related Articles

Back to top button