Hoop Life

Lifestyle: শত্রুর ক্ষতি করার চেষ্টা হবে না সফল, জেনে নিন শুকনো লঙ্কার সহজ টোটকা

শত্রুকে দমন করতে অবশ্যই ব্যবহার করতে পারেন। শুকনো লঙ্কা ভারতীয় মশলার তালিকা অসাধারণ একটি মশলা। শুকনো লঙ্কা যদি আপনি ঘরোয়া টোটকা হিসাবে কাজে লাগাতে পারেন। তাহলে আপনার অর্থনৈতিক সমৃদ্ধি থেকে শুরু করে যেকোনো কিছুতে আপনার অসাধারণ ফলাফল পাবেন। আমরা অনেক কিছুই চেষ্টা করি, কিন্তু এই সমস্ত কিছুকে কখনো কেউ কেউ আবার গুরুত্ব দেয় না।

পাঁচটি শুকনো লঙ্কা যদি মাটির মধ্যে পুঁতে দিতে পারেন। আর সেই মাটিতে পুঁতে দেওয়া শুকনো লঙ্কার উপরে যদি মাটি চাপা দিয়ে রাখেন, তাহলে আপনার শত্রু দমন করতে আপনি পারবেন একথা নিশ্চিত ভাবে বলা যায়। তবে এটি যদি আপনার শত্রুর বাড়ির সামনে করতে পারেন। তাহলে অনেক বেশি ভালো হয়, যদি তা না করা সম্ভব হয় তাহলে নিজের বাড়িতেই মাটি খুঁড়ে মাত্র পাঁচটি শুকনো লঙ্কা পুঁতে দিতে হবে।

অনেকেই এই ধরনের টোটকা বিশ্বাস করেন না, কিন্তু শুকনো লঙ্কার টোটকা বহু আগে থেকেই চলে আসছে, নজর দোষ কাটাতে শুকনো লঙ্কাকে টোটকা হিসাবে ব্যবহার করতে পারেন। এছাড়া শারীরিক সমস্যায় যদি অনেকদিন ধরে ভুগতে থাকেন, তাহলেও শুকনো লঙ্কা বিশেষভাবে ব্যবহার করলে আপনার রোগ ব্যাধি একেবারে দূরে পালাবে, তাহলে বুঝতেই পারছেন শুকনো লঙ্কা আপনার জীবনে কতখানি গুরুত্বপূর্ণ একটি উপাদান।