Hoop Life

Lifestyle: সংসারে ফিরবে শান্তি, মেনে চলুন তিনটি সহজ সরল টোটকা

ঘরে শান্তি আনার জন্য আমরা কত কিছুই না করে থাকি। কিন্তু কোন জিনিসকে যদি আপনি মন দিয়ে না করেন তাহলে আপনার জীবনে কোন দিনই সুখ শান্তি আসবে না, আমরা অনেক সময় এমন কাজ করে থাকে যা আমরা হয়তো করতে চাই না, কিন্তু করে ফেলি, এই সমস্ত কাজ থেকে যদি আপনি নিজেকে রক্ষা করতে চান, বা নিজের সংসারকে রক্ষা করতে চান, তাহলে এই সহজ বাস্তু টিপস মেনে চলুন। ঘর তৈরি করার সময় অনেকেই বাস্তু মেনে ঘর তৈরি করতে পারেন না, তারা পরবর্তীকালে এই ছবিগুলো এই টিপসগুলো যদি গৃহের ক্ষেত্রে মানতে পারেন, তাহলে আপনার জীবনের সমস্ত বাস্তু দোষ কেটে যাবে।

১) আপনি যেখানে অর্থ রাখেন অথবা আপনার সিন্দুকের মধ্যে বা আলমারির ভিতরে উত্তর-পূর্ব দিকে যদি একটি গণেশের মূর্তি রাখতে পারেন বা গণেশের ছবি রাখতে পারেন বা রূপোর তৈরি গণেশ রাখতে পারেন, তা আপনার জন্য সত্যিই খুব মঙ্গলময় হবে।

২) সূর্য দেবতার সঙ্গে যদি সাতটি ঘোড়ার ছবি পান, তাহলে সেই ছবি আপনার গৃহের জন্য অত্যন্ত শুভ বলে বিবেচিত হয়। এই ছবি আপনার গৃহে ইতিবাচক শক্তিকে বয়ে নিয়ে আসতে সাহায্য করে।

৩) আপনার গৃহে ডাইনিং রুমে যদি উড়ন্ত পাখি অথবা ছুটন্ত ঘোড়া কিংবা কোন পাহাড়ের ছবি রাখতে পারেন, তা আপনার গৃহের জন্য খুবই ভালো। আমরা অনেক সময়ই অর্থনৈতিক সংকটে ভুগি, তাই এই সমস্ত ছবিগুলো আপনার গৃহে শুভ বার্তা বয়ে নিয়ে আসবে।