মিমির ঘরে এলো নতুন সদস্য, ছোট্ট জুনিয়রকে পেয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী

গত বছরেও সেলিব্রিটিদের ঘরে এসেছে বহু নতুন অতিথি। এই বছরেও অনেকের কোল আলো করে এসেছে নতুন সদস্য। যোগ বিয়োগ নিয়েই চলছে সকলের জীবন। সেই জীবনে ধরা দিলেন জুনিয়র। হ্যাঁ, মিমি চক্রবর্তীর জীবনে এসেছে নতুন সদস্য, যার নাম মিমি দিয়েছেন আপাতত জুনিয়র।

মিমির আদরের চিকু ক্যানসারে মারা গেছে কিছুদিন আগে। সন্তানহারা যন্ত্রণা ভোগ করেছেন বেশ কিছুদিন। প্রিয় পোষ্য চিকুর সৎকার করেন ফুল, ধূপ দিয়ে। বহু চেষ্টা করেও চিকুকে বাঁচাতে পারেননি মিমি। সপ্তাহখানেক আগেই চিকুর উদ্দেশে একটি দীর্ঘ আবগেঘন বার্তা লেখেন মিমি। জানান, ‘আমার চোখ জলে ঝাপসা, দম বন্ধ হয়ে আসছে, খুব ক্লান্ত। আমার হাত দুটো খালি, আমার আত্মাটাও। আমার ঘরটা ফাঁকা তবুও ঘরে তোর গন্ধ ছড়িয়ে রয়েছে। আমি জানি তুই আমাদের দেখছিস সেখান থেকে… যেখানে কোনও কস্ট নেই, আমি জানি তুই এখন খুশি আছিস। আমি জানি তুই আমার মধ্যে আজীবন বেঁচে থাকবি, আমার বাচ্চা আবার দেখা হবে…..আমি তোকে খুব ভালোবাসি চিকু’।

এরপরেই, রবিবার আন্তর্জাতিক মাতৃ দিবসের দিন প্রয়াত সন্ততানকে স্মরণ করে চোখের কোণ জল এনেছেন মিমি। তবে এই দিন অভিনেত্রীর বাড়িতে আসে নতুন অবতারে চিকু। সাংসদ অভিনেত্রী দত্তক নিয়েছেন মাত্র চল্লিশ দিন বয়সী মিষ্টি সারমেয় জুনিয়রকে।

চিকুর মতন এই জুনিয়র ল্যাব্রেডর প্রজাতির। কিছুদিন আগে পর্যন্ত, চিকু আর ম্যাক্স ছিল মিমির গোটা জীবন। চিকুর মৃত্যুতে কার্যত ভেঙে পড়েন নায়িকা। তাই পুত্রশোকে কাতর অভিনেত্রী সাময়িক দুঃখ কাটানোর জন্য ঘরে আনলেন নতুন সদস্য।