Hoop PlusBengali Serial

Shruti Das: শুটিং শেষ ‘দেশের মাটি’র, ‘আবার আসিব ফিরে’ বার্তা দিলেন শ্রুতি

তাহলে কি ‘দেশের মাটি’ (Desher Mati) ধারাবাহিক সত্যি শেষ হচ্ছে নাকি গুজব? বেশিরভাগ দর্শকদের ধারণা দেশের মাটি ধারাবাহিক শেষ করে নতুন ধারাবাহিকের স্লট আনা হচ্ছে। এতে অনেকেই চটেছেন স্টার জলসার উপর। দর্শকদের ধারণা পুরোনো ধারাবাহিক টি আর পি কম বলে বাতিল করে একের পর এক নতুন ধারাবাহিক আনা হচ্ছে, এবং এতে করে দর্শকদের একটা কাহিনী শেষ পর্যন্ত সুন্দর করে দেখার মানসিকতা হারাচ্ছে। এদিকে দেশের মাটি ধারাবাহিকের অন্যতম চরিত্র নোয়া অর্থাৎ শ্রুতি দাস (Shruti Das) সোশ্যাল মিডিয়ায় নিজের একটি হাতে আঁকা ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, “আবার আসিব ফিরে”. কেন এই বার্তা? তাহলে কি সত্যি শেষ হচ্ছে ধারাবাহিক? প্রশ্ন জেগেছে অনুরাগীদের মনে। যদিও রাহুল-রুকমা একসঙ্গে লাইভে এসে ধারাবাহিকের ইতি ঘোষণা করে দিয়েছেন।

শ্রুতি দাস সম্প্রতি নিজের ফেসবুক দেওয়ালে হাতে আঁকা একটি ছবি রেখেছেন, যেখানে সাদা কালো ছবিতে শ্রুতি সিঁদুর মাখা। শ্রুতির কোনো অনুরাগী বা বন্ধু ছবিটি এঁকেছেন এবং শ্রুতির রূপের তারিফ করেছেন, যা অভিনেত্রী হিসেবে নিজের ফেসবুক পছন্দ করেছেন এবং নিজের পেজে স্থান দিয়েছেন।

একটা সময়, ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের মধ্য দিয়েই সিরিয়াল জগতে পা রাখেন শ্রুতি । কাটোয়ার এই মেয়ে বছর ৫ থেকেই নাচ শেখে। পরবর্তীতে, মডেলিং ও থিয়েটার জয়েন করেন। এরপর অডিশন চলে, এরপরেই ‘ত্রিনয়নী’ শ্রুতির জীবনের ফার্স্ট ব্রেক। এরপর ধীরে ধীরে ধারাবাহিক জগতে ডানা মেলে ধরেন কৃষ্ণবর্ণা, লম্বা কেশের শ্রুতি দাস।

এদিকে, ‘দেশের মাটি’ শেষ হওয়ার খবরে মনখারাপ অনুরাগীদের। তারা আর দেখতে পাবেন না রাজা-মাম্পি জুটি ও নোয়া-কিয়ান জুটি। দর্শকদের চোখে এরা রিল নয়, রিয়েল লাইফ জুটি। তাই মাঝে মধ্যেই দর্শকদের সামনে উপস্থিত হন লাইভ নিয়ে। শোনা যাচ্ছে, দেশের মাটি শেষের পরেই আসতে চলেছে ‘খুকুমণি হোম ডেলিভারি’।

Related Articles

Back to top button