Bengali SerialHoop PlusReality show

Jeet-sonalee: সোনালীর আক্ষেপ মেটালেন জিৎ!

সম্প্রতি শুরু হয়েছে স্টার জলসার নতুন রিয়্যালিটি শো ইস্মার্ট জোড়ি। প্রতিদিন নতুন নতুন তারকা দম্পতি তাদের জীবনের খুঁটিনাটি জিতের সঙ্গে ভাগ করে নিতে হাজির হচ্ছেন এই মঞ্চে। আর দর্শকও তাদের প্রিয় তারকা দাম্পত্য জীবনের কথা জানতে পারছেন। এই মঞ্চে যেন তারকা দম্পতিদের চাঁদের হাট। যে সমস্ত দম্পতি নতুন পথ চলা শুরু করেছেন কিংবা দীর্ঘ সময় একে অপরের সাথে থেকেও এক মুহূর্ত আর ছাড়েননি তাদের কথা বলে এই ইস্মার্ট জোড়ি। জিতের সঙ্গে খেলার জন্য কে নেই এই মঞ্চে? গদাধর রামকৃষ্ণ থেকে শুরু করে বাদাম কাকু তারকা জুটিতে স্টার জলসার এই শো ছয়লাপ।

এই মঞ্চে শেষবারের জন্য ধরা দেন সস্ত্রীক সদ্যপ্রয়াত বর্ষীয়ান অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। তার সঙ্গে একই মঞ্চে শুটিং করছিলেন সোনালী চৌধুরী। অভিনেত্রী তার এই অকালপ্রয়াণে স্তব্ধ। তিনি তার ফেসবুকে লেখেন,“ কাল তো একসঙ্গে শুটিং করলাম। এটা কি হলো মিঠু দা? এটা তো আশা করিনি।”

সাম্প্রতিক স্টার জলসার ফেসবুক পেজে ইসমার্ট জোড়ির নতুন প্রোমো শেষ হয়েছে। যেখানে বিয়ের শাড়ি গয়না পরে কনের সাজে অভিনেত্রী সোনালী চৌধুরী এবং তার স্বামীকে দেখা যাচ্ছে। যেখানে সোনালী আক্ষেপ করে জিৎ কে বলেন, “আমাদের সেইভাবে বৌভাত বা রিসেপশন হয়নি। ওর আক্ষেপ আমাকে বৌভাতের সাজে কেমন লাগে সেটাই দেখতে পেল না। ও তো জানলোই না এই জীবনে।”

সোনালীর মুখ দিয়ে এই আক্ষেপের কথা শুনেই জিৎ আশ্বাস দেয় এই মঞ্চেই তিনি আজ সেই ব্যবস্থা করে দেবেন। সঙ্গে সঙ্গে জিৎ ফুলের গয়না নিয়ে উপস্থিত হন। সেই ফুলের গয়না দিয়ে স্বামী রজত সোনালীকে সাজিয়ে দেন অনন্য ফুলের সাজে। ফুলের মুকুট, আংটি, হার এই সকল ভূষণে অপরূপা হয়ে ওঠেন তিনি। তারপর সোনালীকে কাছে টেনে চুম্বন দেন রজত। আর আবেগমাখা কন্ঠে সোনালী রজত জানায় তার স্বামীকে। ছোট্ট তিরিশ সেকেন্ডের এই ভিডিও মন কেড়েছে দর্শকদের। কেন তাদের বৌভাত হয়নি এই কৌতূহল নিয়ে তারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন পর্বটির জন্য।

প্রসঙ্গত, অভিনেত্রী সোনালী এবং ফুটবলার রজত দাম্পত্যজীবন বহু বছরের। সম্প্রতি কিছু বছর আগে সোনালী মাতৃত্ব লাভ করেন। এখন সন্তান মানুষ করা এবং সংসারযাপন নিয়ে তিনি প্রচন্ড ব্যস্ত। তাই তাঁকে এখন টেলিভিশনের পর্দায় খুব একটা দেখা যায়না।