Hoop PlusTollywood

Srabanti Chatterjee: পদ্ম ছেড়ে জোড়াফুলে শ্রাবন্তী

একটুও ভনিতা না করে বলা যেতেই পারে, অবশেষে গুটি গুটি পায়ে তৃণমূলের (TMC) অন্দরমহলে ঢুকে গেলেন সুন্দরী টলিউড নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। দোল উৎসবের দিন যেটুকু গেরুয়া আবির মেখে সেজেছিলেন, তার সবটুকু মুছে তিনি এখন সবুজসাথী।

হ্যাঁ, শ্রাবন্তী চট্টোপাধ্যায় তৃণমূলে নাম লেখালেন। এখন তিনি তৃণমূলের সৈনিক। একথায় দিদির দলীয় সমর্থক। এদিন সোমবার বাসন্তীতে সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূলের একটি কর্মিসভায় দলের পতাকা হাতে তুলে নেন তিনি। বর্তমান মুখ্যমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ, এবং দিদির হয়ে কাজ করার প্রতিশ্রুতি (Srabanti Chatterjee joins TMC)।

আরো পড়ুন -   দুর্দান্ত লুকে সাড়া ফেললেন জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী, ছবি ভাইরাল মুহূর্তের মধ্যে

জন্মদিনে দিদির তরফ থেকে শুভেচ্ছা পত্র পেয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী। তখন থেকেই জল্পনা শুরু, এই বুঝি দিদির দলের দিকে ধাবমান শ্রাবন্তী। তবে তিনি একটু সময় নিলেন এবং শেষ পর্যন্ত তৃণমূলে যোগদান করলেন।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

শ্রাবন্তী সহ বহু অভিনেতা তৃণমূলের সঙ্গে প্রথম থেকেই একটা সংযোগ রেখে চলেন। কিন্তু, একুশের ভোটে মাঝখান থেকে তৃণমূল ও বিজেপি’র রেষারেষিতে কিছু অভিনেতা আচমকা বিজেপির হয়ে যায়। তারা বিজেপির হয়ে দেওয়াল লিখন করেন, প্রচারে যান। যদিও শেষ পর্যন্ত হেরে যান তিনি। ঠিক হেরে গিয়েই দলত্যাগ এবং দল পরিবর্তন করেন শ্রাবন্তী। বর্তমানে, চর্চিত নায়িকার লিস্টে রয়েছেন তিনি। এক, তার নিজের ঘরের ভাঙন ও একাধিক বিয়ে নিয়ে তিনি চর্চিত, অন্যদিকে নতুন প্রেমের কানাঘুষো গল্প, এবারে দলত্যাগ ও দল পরিবর্তনের বিষয় নিয়ে আরেকটু চর্চিত হয়ে উঠলেন টলিউড কুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

আরো পড়ুন -   Bollywood: বিয়ে করলেন ভিকি-ক্যাটরিনা, কড়া নিরাপত্তা সত্ত্বেও ফাঁস হয়ে গেল ছবি ও ভিডিও

Related Articles

Back to top button