Hoop PlusBollywoodHoop Sports

Urvashi Rautela: প্রেমে ছ্যাঁকা খেয়ে ভোলবদল! ঋষভ পন্থকে ‘প্যান্ট’ বলে কটাক্ষ উর্বশীর

উর্বশী রৌটেলা (Urvashi Rautela) বিতর্ক পছন্দ করেন না। তিনি স্পষ্টবক্তা। একসময় তারকা ক্রিকেটার ঋষভ পন্থ (Rishabh Panth)-এর সঙ্গে সম্পর্ক ছিল উর্বশীর। এখন ঋষভ প্রাক্তন। প্রাক্তনের উদ্দেশ্যে উর্বশীর কটাক্ষ নেটদুনিয়ায় তুলেছে হাসির রোল। সম্প্রতি এক ট্রোলারকে জবাব দেওয়ার সময় ঋষভের পদবী ‘পন্থ’ লেখার বদলে ‘প‍্যান্ট’ লিখে কটাক্ষ করলেন উর্বশী।

2019 সালে ঋষভের সঙ্গে উর্বশীর সম্পর্কের গুঞ্জন শুরু হয়। কিন্তু বছর না পেরোতেই ভেঙে যায় এই সম্পর্ক। এমনকি ঋষভ উর্বশীর ফোন নম্বর ও হোয়‍্যাটসঅ্যাপ ব্লক করে দেন। 2020 সালের জানুয়ারি মাসে উর্বশীর মুখপাত্রের তরফে এই খবর নিশ্চিত করে জানানো হয়, এটা তাঁদের পারস্পরিক সিদ্ধান্ত। সাম্প্রতিক কালে টুইটারে এক নেটিজেন কটাক্ষ করে উর্বশীকে লেখেন, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট ম্যাচে পন্থ-এর সেঞ্চুরি সম্পর্কে উর্বশী অবগত কিনা! উর্বশী জবাবে লেখেন, তিনি সবাইকে প‍্যান্ট পরতে দেখেছেন। এছাড়াও তিনি প‍্যান্টের মধ্যে প্রায়ই একশো টাকার নোট পেয়েছেন বলে জানিয়েছেন উর্বশী। বোঝাই যাচ্ছে ঋষভ কর্তৃক নিজের অপমানের বদলা নিলেন উর্বশী। কিন্তু এর ফলে আপাতত নেটিজেনদের মধ্যে উঠেছে হাসির রোল।

 

View this post on Instagram

 

A post shared by Isha Negi (@ishanegi_)

উর্বশীর সঙ্গে সম্পর্কের গুঞ্জনের মাঝে নিজের বান্ধবী ঈশা নেগি (Isha Negi)-র সঙ্গে রোম‍্যান্টিক ছবি শেয়ার করে ঋষভ অফিশিয়ালি নিজেদের সম্পর্কের কথা ঘোষণা করেন।

তবে এখনও অবধি এই জুটিকে প্রকাশ্যে বেশি দেখা যায় না। এমনকি তাঁদের দুজনের একসঙ্গে ছবিও অত্যন্ত কম।