Hoop StoryHoop Viral

Viral: খবরের চ্যানেলে আচমকাই নীল ছবির আপত্তিকর দৃশ্য, ভিডিও দেখে হতবাক নেটদুনিয়া

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে। যেখানে দেখা যাচ্ছে, সন্ধ্যেবেলা একটি আবহাওয়ার খবর দিচ্ছেন সংবাদ পাঠিকা আর তার মাঝে ঘটে গেলো এক ভয়ঙ্কর বিপদ। টিভি স্ক্রিনে আবহাওয়ার খবর এর পাশাপাশি উঠে এলো নীল ছবির আপত্তিকর দৃশ্য। ১ সেকেন্ড, ২ সেকেন্ড নয়, গোটা ১৩ সেকেন্ড ধরে গোটা স্ক্রিন জুড়ে এমন দৃশ্য দেখে আপাতত চক্ষু চড়কগাছ হয়েছে নেট নাগরিকদের।

ভয়ঙ্কর ঘটনাটি ঘটেছে আমেরিকার একটি টিভি চ্যানেলে। আর পাঁচটা দিনের মতো সঞ্চালিকা যেমন করে ঠিক আবহাওয়ার আপডেট দেয় ঠিক সেইভাবেই আপডেট দিচ্ছিলেন কিন্তু মাঝখানে যে এমন ভয়ঙ্কর ঘটনা ঘটে যাবে তা বোধ হয় কেউই বুঝতে পারেনি। ১৭ ই অক্টোবর KERM 2 নামে একটি টিভি চ্যানেল এমন ঘটনা ঘটে। সংবাদ পাঠিকা তথা আবহবিদ মিচেল বস। তবে তারা যথেষ্ট ক্ষমাপ্রার্থী।

তারা দুঃখের সঙ্গে জানিয়েছে, যে পরবর্তীকালে যাতে এমন ঘটনা আর না ঘটে সেদিকে তার দিকে খেয়াল রাখবেন। সাথে সাথেই তদন্ত শুরু হয়েছে। দর্শকদের মধ্যে অনেকেই পুরো বিষয়টা ফোন করে পুলিশকে জানায়। তবে এমন অপ্রীতিকর ঘটনা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হতে কিন্তু কম সময় নেয় নি, আমেরিকায় হয়েছে জিনিসটা কিন্তু আপাতত গোটা বিশ্বের লোক এখন বিষয়ে।

Related Articles

Back to top button