Hoop Life

Lifestyle: পর্ন ছবিতে আসক্ত হয়ে পড়েছেন? অজান্তেই ডেকে আনছেন এই ভয়াবহ রোগ

বয়সন্ধির সময়কাল থেকেই বন্ধুরা এক জায়গায় থাকলে অথবা মা বাবা বাড়িতে না থাকলে পর্নো ছবি দেখার বিষয়টি শুধুমাত্র আজকের সমাজের সমস্যা নয় বহুদিন আগে থেকেই এটি প্রচলিত হয়ে আসছে তখন অবশ্য হাতে মুঠোফোনের মাধ্যমে সহজেই পর্ন ভিডিও পাওয়া যেত না এর জন্য একটু ঘাম ছুটিয়ে কোন বইয়ের দোকানে চটি বই খুঁজতে হতো। তখনকার দিনে একান্নবর্তী পরিবারে ওই চটি বলে দু একটা ছবি দেখাই ছিল বড় হয়ে ওঠার প্রথম ধাপ। কিন্তু বর্তমানে নিউক্লিয়ার ফ্যামিলি তে মা-বাবার ঘরে শোয় ছেলে-মেয়ের প্রাইভেসির জন্য তাদেরকে আলাদা ঘরে শুতে দেওয়া হয়।

Lifestyle: পর্ন ছবিতে আসক্ত হয়ে পড়েছেন? অজান্তেই ডেকে আনছেন এই ভয়াবহ রোগ- HoopHaap

মা বাবাও চান ছেলেমেয়ে আলাদাই থাকুক। কারণ স্বামী-স্ত্রীর প্রাইভেসির মধ্যে ছেলেমেয়েদের প্রবেশ আজকালকার দিনের স্বামী স্ত্রী মেনে নিতে পারে না। বিষয়টি খারাপ ভালো সে নিয়ে আলোচনায় যাচ্ছি না। তবে একাকীত্ব থেকে যে অনেক খারাপ বিশ্বের উদ্ভব হয় এ বিষয়ে কোনো সন্দেহ নেই। বয়সন্ধির সময় বা বেড়ে ওঠার সময় দু-একবার পর্ন ভিডিও দেখা খুব একটা খারাপ নয়। কিন্তু আপনি যখন এই ভিডিওগুলোতে আসক্ত হয়ে পড়ছেন তখনই এটি আপনার শরীরের জন্য ভীষণ খারাপ প্রভাব ফেলছে।

আরো পড়ুন -   অতি সুস্বাদু দই কাতলা বানানোর রেসিপি শিখে নিন

বিবাহিত জীবনে অতিরিক্ত পর্নের প্রতি আসক্তি হলে হতে পারে মারাত্মক ক্ষতি। এই ধরনের ভিডিও আপনার ভালোবাসাকে নষ্ট করে দিতে পারে। বেশিরভাগ পর্ন ভিডিও গুলি তৈরি করা হয়, যেখানে নারী এবং পুরুষের শরীরকে অনেক বেশি অতিরঞ্জিত করে দেখানো হয়। যা সত্যি সত্যি সম্ভব নয়। অক্ষণ ধরে যৌনসঙ্গম করার পরেও নারী-পুরুষকেই ক্লান্ত হন না কিন্তু বর্তমানে সেটা কিনতু একদমই হয় না আপনি যদি এই এতটাই এনার্জি আপনার পার্টনার এর মধ্যে খুঁজতে চান,আসক্ত হয়ে পড়বেন। তাহলে শুরু হবে সেখান থেকেই দ্বন্দ্ব।

আরো পড়ুন -   মা কালীর আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন আজকের রাশিফল

Lifestyle: পর্ন ছবিতে আসক্ত হয়ে পড়েছেন? অজান্তেই ডেকে আনছেন এই ভয়াবহ রোগ- HoopHaap

এই ধরনের ভিডিওগুলি আপনার মস্তিষ্কে একটি মিথ্যে বার্তা পৌঁছে দিচ্ছে। কারণ দুজন মানুষের সংগম দেখাচ্ছে সে দুজন মানুষ কিন্তু কেউ কাউকে ভালোবাসে না। ভালবাসাহীন ভিডিও আপনি যদি সারাক্ষণ দেখতে থাকেন, তাহলে আপনার মধ্যেও ভালবাসা কমে যাবে। আপনি ক্রমশ শুধুমাত্র যৌনসঙ্গমের প্রতি আসক্ত হয়ে পড়বেন, আপনার বিবাহিত জীবনকে যথেষ্ট নষ্ট করতে পারে।

আরো পড়ুন -   Lifestyle: ভাইয়ের মঙ্গল কামনায় জেনে নিন ভাইফোঁটার শুভক্ষণ

অতিরিক্ত পর্ন ভিডিও দেখলে আপনার মস্তিষ্কে পরিবর্তন আসতে শুরু করে। অতিরিক্ত উত্তেজনায় অনেক সময় ব্রেন হেমারেজ হয়েছে, এমন ঘটনাও পাওয়া গেছে। যারা অতিরিক্ত পর্ন ভিডিও দেখেন তারা অনেক সময় অত্যধিক পরিমাণে মাস্টারবেশন করার ফলে তারা তাদের যৌন ক্ষমতা কে ক্রমশ হারিয়ে ফেলেন। এর থেকে বেরিয়ে আসার জন্য কয়েকটা পথ অবলম্বন করতে পারেন। প্রথমত, নিয়মিত যোগাভ্যাস করতে হবে দ্বিতীয়ত, যদি অতিরিক্ত বাড়াবাড়ি পর্যায়ে চলে যায় তাহলে অবশ্যই কোনো মানসিক চিকিৎসকের পরামর্শ নিন।

Related Articles

Back to top button