BollywoodHoop Plus

Avneet Kaur: বিজ্ঞাপন করে জনপ্রিয় হওয়া এই ছোট্ট মেয়েটির বর্তমান রূপ দেখলে চমকে যাবেন

অভনীত কৌর নামটি ছোটপর্দার দৌলতে প্রায় সকলেরই চেনা। অভিনয়ে যখন তিনি প্রবেশ করেছিলেন তখন ছোট্ট বালিকা ছিলেন। সেই ছোট্ট বালিকা আজ কঙ্গনা রানাওয়াতের প্রথম প্রযোজিত সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করবেন। সম্প্রতি শ্যুটিং সম্পন্ন হয়েছে টিকু ওয়েডস শেরু সিনেমার। এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে আভনীত এবং নাওয়াজউদ্দিন সিদ্দিকীকে। নাওয়াজউদ্দিন সিদ্দিকীর মত কিংবদন্তি অভিনেতার বিপরীতে অভিনয় করতে পেরে তিনি কঙ্গনা রানাওয়াত কে তাঁর কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন। ছবিটি কঙ্গনা রানাওয়াতের নিজস্ব প্রোডাকশন হাউস মণিকর্ণিকা প্রোডাকশনের ব্যানারে মুক্তি পাবে।

কে এই অভনীত কৌর? আর কেনই বা তাঁকে নিজের প্রযোজিত প্রথম ছবিতে এতটা ভরসা করলেন কঙ্গনা রানাওয়াত? জেনে নেওয়া যাক তাঁর জীবনের সমস্ত খুঁটিনাটি সম্পর্কে। অভনীত কৌরের জন্ম ১৩ই অক্টোবর ২০০২ সালে পাঞ্জাবে হয়। মা হলেন সোনিয়া নন্দ্রা এবং পিতা আমনদীপ নন্দ্রা। অভিনেত্রীর একটি ভাইও রয়েছে যার নাম জয়জিৎ সিংহ। অভনীত তাঁর পড়াশোনা পাঞ্জাবের ডিএভি পাবলিক স্কুলে করেন।

 

View this post on Instagram

 

A post shared by Avneet Kaur Official (@avneetkaur_13)

অভিনেত্রীর পাশাপাশি তিনি একজন সুগায়িকাও বটে। তাঁকে বিভিন্ন হিট মিউজিক ভিডিওতে গলা মেলাতেও দেখা গেছে। তিনি লাইফ ওকে নামক একটি স্যাটেলাইট চ্যানেলে মেরি মা সিরিয়ালের মধ্যে দিয়ে অভিনয়ে ডেবিউ করেন। তিনি সর্বাধিক জনপ্রিয়তা লাভ করেন সোনি সাব টিভিতে আলাদিন:নাম তো সুনা হি হোগা সিরিয়ালের মাধ্যমে। সেখানে তিনি জেসমিনের চরিত্রে অভিনয় করেন। অভনীত মাত্র আট বছর বয়সে একটি ডান্স রিয়েলিটি শো এর মাধ্যমে লাইম লাইটে আসেন। নাচ তাঁর প্যাশন। নিজের নাচের মাধ্যমে তিনি অনুরাগীদের সর্বদাই মুগ্ধ করে রাখেন। এছাড়াও তিনি একজন বইপোকা। বই পড়তে চূড়ান্ত ভালোবাসেন তিনি। তিনি একজন পশুপ্রেমীও বটে।

 

View this post on Instagram

 

A post shared by Avneet Kaur Official (@avneetkaur_13)

শিশুশিল্পী হিসেবে তিনি তাঁর প্রাপ্তির ঝুলিতে জমিয়েছেন বহু পুরস্কারও। অভনীত ইনস্টাগ্রামে তাঁর ফ্যাশন স্টেটমেন্টের জন্য বহুলভাবে জনপ্রিয়। তিনি তাঁর নিত্য নতুন ফ্যাশন আইডিয়া দিয়ে অনুরাগীদের মন কেড়ে রাখেন। মাত্র ২১ বছর বয়সেই তিনি কোটি কোটি টাকার মালিক। তাঁর সংগ্রহে রয়েছে বিভিন্ন বিলাসবহুল গাড়ি। রাণী মুখার্জির সঙ্গে ‘মর্দাণী’ সিনেমাতে তিনি প্রথম বলিউডে আত্মপ্রকাশ করেন। এছাড়াও তিনি করিব করিব সিঙ্গেল নামক সিনেমাতেও ক্যামিও চরিত্রে অভিনয় করেন।

 

View this post on Instagram

 

A post shared by Avneet Kaur Official (@avneetkaur_13)