Hoop PlusBollywood

Bigg Boss: শো চলাকালীন ছুরি দিয়ে আত্মহত্যার চেষ্টা! বিগ বসের ঘর থেকে বহিষ্কৃত হলেন আফসানা খান

বিগ বসের ঘর মানেই উন্মাদনা। এবারে সেই উন্মাদনা ঘিরে তৈরি হল চাঞ্চল্য। তৈরি হয়েছে নতুন বিতর্ক। বিগ বসের (Bigg Boss 15) ঘরে হয়না এমন কোনো ঘটনা নেই, তাই বলে আত্মহত্যার চেষ্টা! নাহ, এটা কোনোভাবেই মেনে নিতে পারেনি বিগ বস সংস্থার প্রযোজক সংস্থা ও খোদ সালমান খান। একেবারে বহিষ্কার করার সিদ্ধান্ত নেয় বিগ বস টিম।

কালার্সের জনপ্রিয় রিয়ালিটি শো হল এই বিগ বস। এখন চলছে এর ১৫ তম সিজন। প্রতি সপ্তাহে চলে একজন করে এভিকশন পর্ব, অর্থাৎ যেই প্রতিযোগী দুর্বল বা কোনো সমস্যা রয়েছে অথবা দর্শক বিচারে কম ভোট পাচ্ছেন তাকে বহিষ্কার করা হয়। সম্প্রতি বহিষ্কৃত হয়েছেন রাকেশ বাপাট। কিডনি জনিত সমস্যায় ভুগছিলেন এই প্রতিযোগী। তাকে বিগবসের ঘর থেকে সোজা হাসপাতালে ভর্তি করানো হয়। ঠিক একই সময় ঘর থেকে বের করে দেওয়া হয় আরেক প্রতিযোগীকে।

আরো পড়ুন -   সাদা শাড়িতে উঁকি দিচ্ছে নাভি, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী মৌনি রায়

‘তিতলিয়া’ খ্যাত গায়িকা হলেন আফসানা খান (Afsana Khan)। এদিন একটি টাস্ক চলছিল। ভিআইপি জোন টাক্সের সময় ক্যাপ্টেন উমর রিয়াজকে চারজন প্রতিযোগিকে বাছতে বলা হয়েছিল যাঁরা ভিআইপি ব্যান্ডেজ পাবেন। এই ব্যান্ডেজ তাঁদের পরবর্তী প্রতিযোগিতায় সাহায্য করবে।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

এদিকে, উমরের সঙ্গে গাঢ় বন্ধুত্ব পঞ্জাবি গায়িকা, আফসানার। তিনি আশা করেছিলেন চার হাউজ মেটের তালিকায় উমর অবশ্যই তাঁকে রাখবেন। কিন্তু তেমনটা না ঘটায় রেগে যান আফসানা। এরপরেই নিজেকে ছুরি দিয়ে আঘাত করার চেষ্টা করেন। বিগ বস কখনোই আত্মহত্যাকে প্ররোচনা দেয় না, ফলে এদিনের সন্ধ্যায় বহিষ্কৃত করা হয় আফসানা খানকেও।

আরো পড়ুন -   Rituparna Sengupta: কালো পোশাকে উঁকি ক্লিভেজের, মেক আপ ছাড়াই ক্যামেরার মুখোমুখি ঋতুপর্ণা

Related Articles

Back to top button