Hoop PlusBengali Serial

Tiyasha Roy: ‘বাই বাই কলকাতা’, ‘কৃষ্ণকলি’ শেষ হতেই কোথায় পাড়ি দিলেন তিয়াশা!

বাঙালি তো ভ্রমণ ভালোবাসেই। সুযোগ পেলেই পাহাড় বা সমুদ্রে পাড়ি জমায়। টলিপাড়ার তিয়াশাও তার ব্যতিক্রম করেননি। সম্প্রতি তিয়াশা অভিনীত জনপ্রিয় সিরিয়াল কৃষ্ণকলি শেষ হয়েছে। প্রায় সাড়ে তিনবছর চূড়ান্ত সাফল্যের পর শেষ এপিসোড সম্প্রচারিত হয়েছে। দর্শকের কৃষ্ণকলিও সুযোগ পেয়েছেন বেড়ানোর, বেরিয়ে পড়েছেন তাই।

কিছুদিন আগেই দমদম এয়ারপোর্ট থেকে উড়ে গিয়েছেন বরফের দেশে। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ক্যাপশন দিয়েছেন, ‘বাই বাই কলকাতা’। কিন্তু কোথায় গেলেন জনতার শ্যামা? নর্থ সিকিমে গেছেন তিনি। বছরের অধিকাংশ সময় সাদা ফেনার মত বরফে সুন্দর হয়ে ঢেকে থাকে ওই স্থান। যেদিকে চোখ যায় শুধু বরফ আর বরফ। বিশেষত এই শীতের সময় নর্থ সিকিমের জিরো পয়েন্ট তো পুরো স্বর্গ রাজ্য। তাই তো মন টেনেছে তিয়াশার।

চনমনে অভিনেত্রী তিয়াশা ওরফে কৃষ্ণকলি তো বেজায় খুশি। একের পর এক পোস্টে ভরিয়ে রেখেছেন সোশ্যাল মিডিয়া। নেচে নেচে রিলও শেয়ার করেছেন ইনস্টায়। ‘ষোলভা সাল’ ছবির ‘হ্যায় আপনা দিল তো আওয়ারা’ গানটির সাথে বেশ মানিয়েছে তাঁকে। ঝলমলে রোদে চিকমিক করতে করতে পাহাড়ের মাঝে মাঝে ঘুরে বেড়ালেন তিনি। ক্যাপশনের মাধ্যমে বুঝিয়েও দিলেন কতটা ভালোবাসেন তিনি পাহাড়কে, ‘পাহাড়ের জন্য ভালোবাসা’।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Roy (@tiyasharoyofficial)

২০১৮ সালের ১৮ জুন জি বাংলার কৃষ্ণকলি ধারাবাহিকের মাধ্যমে প্ৰথম অভিনয় জগতে পা রাখলেও বেশিদিন লাগেনি তাঁর জনপ্রিয়তা পেতে। ধীরে ধীরে বাংলার প্রতিটা গৃহস্থের কাছের মেয়ে উঠেছেন তিনি। তাঁর এই আনন্দের দিনে তাঁর অনুরাগীরা যে খুব খুশি হবেন, সেটাই তো স্বাভাবিক। তাঁরা ভালোবাসা জানিয়েছেন তাঁকে কমেন্ট বক্সে। যদিও কিছুদিন আগেই প্রিয় শ্যামাকে হারিয়ে একটু দুঃখে আছেন হয়ত নেটিজন। তবুও ভালোবাসার টান তো টানই থাকে। তাই না?