Hoop StoryHoop Viral

Viral: বাদাম কাকুর পর দুর্দান্ত কায়দায় ভাইরাল নিম্বু পানি দাদা, রইলো ভিডিও

সোশ্যাল মিডিয়ায় রাতারাতি ভাইরাল হয়ে বদলে গিয়েছে কত সাধারণ মানুষের জীবন। কিছুদিন আগেই বাদাম কাকু ভাইরাল হয়ে শুধুমাত্র ভারতেই নয় বিশ্বের ইতিহাস তৈরি করে ফেলেছে। আবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক সাধারন খেটে খাওয়া মানুষের কীর্তি। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক লেবুর শরবত বিক্রেতার ভিডিও। নিজের বিক্রি বাড়াতে তিনি বেছে নিয়েছেন মজাদার গান এবং কৌশল। নানা কারিগরির মাধ্যমে বিক্রি করছেন নিম্বু পানি। এভাবেই ক্রেতাদের নিজের দিকে টেনে নিচ্ছেন এই ব্যক্তি। গানের শুরুতে তিনি বলছেন বাকি লেবু আমি পরে ব্যবহার করব’। তারপর সোডার বোতলটি খুলে তিনি অনাবিল ছন্দে গেয়ে ওঠেন ‘একবার পান করবে তো বারবার চাইবে নিম্বু পানি, দুদিন তেষ্টা পাবে না।’ এভাবেই গানের মাধ্যমে নিজের বিক্রি বাড়ানোর চেষ্টায় এক মগ্ন তিনি।

‘কাঁচা বাদামে’র পর এবার নেটদুনিয়ায় রাতারাতি ভাইরাল তার ‘নিম্বু পানি’ গান। গানের পাশাপাশি নিম্বু পানি বানানোর কৌশল ও সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের নজর কেড়ে নিয়েছে। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, গাইতে গাইতে নিম্বু পানি বা লেমন সোডা বানাচ্ছেন এক ব‍্যক্তি। দোকানটি ছোট্ট হলেও চারদিকে ক্রেতাদের ভিড় চোখে পড়ার মত। লেবুর শরবত যে তারা খেতে পেত উপভোগ করছেন তেমনি এই গান তাদের মনে ধরেছে।

বাংলার ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গান বেশ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এরপর ঠেলাগাড়িতে কাঁচা পেয়ারা ও কালো আঙুর বিক্রি করতে করতে গান গেয়ে ভাইরাল হয়েছিলেন দেশের অন্য প্রান্তের আরও এক ব‍্যক্তি। ফল বিক্রি করার ফাঁকে ফাঁকে গান গাইছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছিল ভিডিওটি।

এই ভাইরাল ভিডিওটি উঠে আসে গৌরব সাগর নামে নামে একটি যুবকের ইনস্টাগ্রাম মেডেলের পর্দায়। এরপরেই ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। বাদাম কাকুর মত নিম্বু পানি দাদা সোশ্যাল মিডিয়ায় কতটা জনপ্রিয় হয়ে ওঠে তা দেখতেই উন্মুখ নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Gourav Sagar (@13_gouravsagar05)