BollywoodHoop Plus

Sonam Kapoor: উঁকি দিচ্ছে বেবি বাম্প, গর্ভবতী হওয়ার পর প্রথম ক্যামেরাবন্দি হলেন সোনম কাপুর

সোনম কাপুর (Sonam Kapoor) সম্প্রতি নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর ঘোষণা করেছেন। সোশ্যাল মিডিয়ায় সেই খবর ভাইরাল হওয়ার পরেই সোনম প্রথমবার অন্তঃসত্ত্বা অবস্থায় সামনে এলেন। ইতিমধ্যেই সোনমের বোন রিয়া কাপুর (Rhea Kapoor) সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলিতে সোনমের সাথে রয়েছেন তাঁর স্বামী আনন্দ আহুজা (Anand Ahuja)।

সোনমের শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে নীল রঙের ট্রাউজার ও ব্লেজার এবং সাদা টি-শার্ট। আনন্দ পরেছিলেন সাদা রঙের শার্ট ও ব্রাউন ট্রাউজার। ছবিগুলিতে সোনমের বেবিবাম্প স্পষ্ট বোঝা যাচ্ছে। সোনম এই মুহূর্তে মুম্বইয়ে রয়েছেন। এদিন তিনি একটি বিপণির উদ্বোধন করতে গিয়েছিলেন। এই কারণেই এই ধরনের পোশাকে দেখা গেল তাঁকে। অন্তঃসত্ত্বা হওয়ার কারণে এদিন সোনম হাই হিল না পরে সাদা রঙের স্নিকার্স পরেছিলেন। রিয়া সোনমের ছবিগুলি শেয়ার করার পর তা ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। সোনম ও আনন্দকে নেটিজেনদের একাংশ শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। তবে এদিনের ইভেন্টে উপস্থিত ছিলেন হুমা কুরেশি (Hooma Qureshi), পত্রলেখা (Patralekha), জাহির ইকবাল (Zaheer Iqbal)।

কয়েকদিন আগেই সোনম নিজের ম্যাটারনিটি ফটোশুটের ছবি শেয়ার করে তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন। ছবিগুলিতে সোনমের পরনে ছিল কালো রঙের ফুলস্লিভ শর্ট ড্রেস। সঙ্গে ছিলেন আনন্দ। তাঁর পরনে ছিল সাদা রঙের স্লিভলেস টি-শার্ট ও ট্রাউজার।

সোনমকে শেষবার দেখা গিয়েছিল ‘একে ভার্সেস একে’-তে। অন্তঃসত্ত্বা হওয়ার আগেই তিনি সম্পূর্ণ করেছেন সোম মাখিজা (Shome Makhija) নির্মিত ক্রাইম থ্রিলার ফিল্ম ‘ব্লাইন্ড’-এর শুটিং। খুব শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ হতে চলেছে এই ফিল্ম।

 

View this post on Instagram

 

A post shared by Sonam Kapoor Ahuja (@sonamkapoor)