Hoop PlusTollywood

মুক্তি পেল সুদীপার স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায় পরিচালিত মজাদার হিন্দি ছবি ‘বাবলু ব্যাচেলর’

অগ্নিদেব চট্টোপাধ্যায় (Agnidev Chatterjee) -র চলতি বছরটা অন্য বছরের তুলনায় একটু আলাদা। সবেমাত্র শেষ হয়েছে চট্টোপাধ্যায় পরিবারের ঐতিহ্যবাহী সরস্বতী পুজো। তার মধ্যেই পরিবারে এল আরও একটি সুখবর। 22 শে অক্টোবর মুক্তি পেল অগ্নিদেব পরিচালিত হিন্দি ফিল্ম ‘বাবলু ব্যাচেলর’।

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

ফিল্মটি মুক্তি পেয়েছে নিকটবর্তী প্রেক্ষাগৃহে। ‘বাবলু ব্যাচেলর’-এ অভিনয় করেছেন শরমন যোশী (Sharman Joshi), পূজা চোপড়া (Puja Chopra), তেজশ্রী প্রধান (Tejashree Pradhan)। সেই খবর শেয়ার করে সুদীপা চ্যাটার্জী (Sudipa Chatterjee) অগ্নিদেব ও সমগ্র টিমকে শুভেচ্ছা জানিয়ে অনুরাগীদের অনুরোধ করেছেন, ফিল্মটি দেখার জন্য। ‘বাবলু ব্যাচেলর’-এর সঙ্গীত পরিচালনা করেছেন জিৎ গঙ্গোপাধ্যায় (Jeet Ganguly)। এই ফিল্মে গান গেয়েছেন শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal), অরিজিৎ সিং (Arijit Singh) প্রমুখ। 22 শে অক্টোবর থেকে মহারাষ্ট্রে সিনেমা হল খুলে যাওয়ার ফলে সারা ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘বাবলু ব্যাচেলর’।

সম্প্রতি চট্টোপাধ্যায় পরিবারের পুজোর কিছু ঝলক সুদীপা তুলে ধরেছিলেন ইন্সটাগ্রামে। এই পুজোতে মা দুর্গার জন্য নিবেদিত ভোগের চাল আসে বাংলাদেশ থেকে। কারণ চট্টোপাধ্যায় পরিবারের আদি বাড়ি বাংলাদেশে। প্রতি বছর বিজয়া দশমীর দিন মা দুর্গাকে পরের বছর পরিবারে আসার আমন্ত্রণ জানানোর দায়িত্ব অগ্নিদেবের। পুজোর কয়েকটা দিন বাড়ির পুরুষদের জোড় পরা বাধ্যতামূলক। মেয়েরা পরেন শাড়ি। প্রতি বছর অগ্নিদেব ও সুদীপার পুজোতে আমন্ত্রিত থাকেন টলিউডের বিভিন্ন তারকারা।

চলতি বছরে ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) এসেছিলেন চট্টোপাধ্যায় পরিবারের পুজোতে। তাঁর সাবেকি সাজে মুগ্ধ হয়েছিলেন সবাই। দুর্গা দালানে বসে ঋতুপর্ণা, অগ্নিদেব ও সুদীপার পুত্রসন্তান আদিদেব (Adidev Chatterjee)-কে অনেকবার কাছে ডাকলেও প্রথমে সে আসতে চায়নি। পরে ঋতুপর্ণার হাতে একটি বড় ক্যাডবেরি দেখে তা চটজলদি তাঁর হাত থেকে নিয়েই পালিয়ে যায় সে। সেই ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।