Hoop ViralHoop Story

অদ্ভুত খাবার গুজরাটের রাস্তায়, ওরিও বিস্কুট তেলে ভেজে তৈরি হচ্ছে গরমাগরম পকোড়া, রইলো ভিডিও

গোটা পৃথিবীতে এমন অনেক অনেক খাবার তৈরী হয় যা আমরা সত্যিই ভেবে উঠতে পারিনা। এগুলি হয় কি করে, কিন্তু একেক জন মানুষ আছেন যারা এমন অদ্ভুত অদ্ভুত খাবার তৈরি করতে বেশ পছন্দ করেন। আর তা সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। হবে নাই বা কেন? এমন ভয়ঙ্কর খাবার চোখে যে কেউ খেতে পারে তাই মানুষ বিশ্বাস করে না, এবারে এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে।

আরো পড়ুন -   তৃণমূলের প্রচারে এসে 'কহো না পেয়ার হ্যায়' গাইলেন অভিনেত্রী আমিশা প্যাটেল, তুমুল ভাইরাল ভিডিও

এমন অদ্ভুত ভিডিও দেখে অনেকে অবশ্য খারাপ মন্তব্য করেছেন, কারণ খাবার জিনিসগুলোকে এমন অদ্ভুত ভাবে বানিয়ে মানুষের কাছে পরিচিত হওয়ার কি সত্যিই কোন দরকার আছে? না দরকার নেই, বোধ হয় ওরিও বিস্কুট খেতে সত্যিই খুবই ভালো। কিন্তু এই চকলেট দেওয়া ক্যাডবেরি বিস্কুট এর সঙ্গে বেসনের গোলা সংমিশ্রণে তেলে ভাজা হয়েছে খেতে লাগবে তা হয়তো আমরা সকলেই কল্পনা করতে পারছি।

আরো পড়ুন -   সাংসারিক কুটকাচালি আর নয়! কৃষকদের কষ্টের গল্প শোনাতে আসছে নতুন ধারাবাহিক 'রিমলি'

সম্প্রতি আমেদাবাদের এক যুবক এমন অদ্ভুত ঘটনাটি ঘটে সোশ্যাল মিডিয়ায় বেশ সাড়া ফেলে দিয়েছেন। কালো কালো চকলেটের ওরিও বিস্কুটকে চোবানো হচ্ছে হলুদ বেসনের গোলায়। তারপরে তেলের মধ্যে তৈরি হয়েছে, ওরিও এমন এমন ভয়ঙ্কর ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। এমন সব মানুষের নানান রকম উদ্ভট প্রতিভা এবং এছাড়াও পশুপাখিদের নানান ভিডিও ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। কারণ বর্তমানে হাতে একটা মুঠোফোন থাকলে এই ধরনের ভিডিও পৌঁছে যায় দেশ-বিদেশের বাইরে।

আরো পড়ুন -   মেক-আপ রুমেই তুমুল নাচলেন 'দেশের মাটি'-এর নোয়া, মুহূর্তে ভাইরাল ভিডিও

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles

Back to top button