Bengali SerialHoop Plus

Aindrila Sharma: পরনে কনের সাজ মাথাভর্তি সিঁদুর, চুপিসারে বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা!

কিছুদিন আগে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা দিদি নাম্বার ওয়ানের মঞ্চে এসেছিলেন। সেখানে রচনা বন্দ্যোপাধ্যায় এর সঙ্গে শরীরের বিরুদ্ধে যে অসম যুদ্ধে তিনি দীর্ঘ দিন ধরে চালিয়ে গিয়েছিলেন তার বর্ণনা দেন। শুধুমাত্র বেঁচে থাকার অদম্য ইচ্ছাশক্তি ধরে তিনি হারিয়ে ফেলেছেন ক্যানসারের মতো দুরারোগ্য ব্যাধিকে।

হাজার হাজার অবসাদগ্রস্ত মানুষকে তিনি শিখিয়েছেন বেঁচে থাকার নতুন মানে। দুঃখ-দুর্দশা এবং কঠিন সময় জীবনের অবিচ্ছেদ্য অঙ্গ। তার মতই কঠিন সময় কে বাদ দিলে সুখের সময় পাওয়ার আনন্দ ঠিক আসে না। নিজের কঠিন সময় একটুকু নিজেকে ভেঙে পড়তে দেননি তিনি। দুঃসহ যন্ত্রণার মধ্যে দিয়েও নতুন ছন্দে বেধেছে নিজেকে। নিজেও শিখিয়েছেন এবং অন্যকেও শিখিয়েছেন নতুন উদ্যমে বেঁচে থাকার রসদ।

 

View this post on Instagram

 

A post shared by Aindrila Sharma (@aindrila.sharma)

পাশে যদি ভরসার হাত থাকে তাহলে সেই হাত ধরে শতাব্দীব্যাপী কঠিন সময় পার করে ফেলা যায় অনায়াসে। ঐন্দ্রিলার সেই কাছের মানুষটির নাম কারোরই অজানা নয়। মহাপীঠ তারাপীঠ খ্যাত বামাক্ষ্যাপা অর্থাৎ সব্যসাচী বারবার ঐন্দ্রিলাকে জুগিয়েছেন সেই ভরসার হাতখানি। নিরবে ঐন্দ্রিলার সকল লড়াইয়ে সহযোদ্ধা হয় পাশে থেকেছেন তিনি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঐন্দ্রিলাকে দেখা গেল সম্পূর্ণ অন্য অবতারে। একটি ফটোশুটে লাল পাড় সাদা বেনারসি, সোনার গয়না, নাকছাবি এবং মাথাভর্তি সিঁদুরে কনের সাজে সেজে উঠেছেন তিনি। হাতে দেখা যাচ্ছে শাখা পলা। তবে ফটোশুটের জন্য নিজের ছোট চুলকে তিনি আড়াল করেননি। নিজের সাবলীল ভঙ্গিতেই তিনি ধরা দিয়েছেন নেটিজেনদের মাঝে।

অনেকদিন পর আবার ফটোশুটে ফিরলেন তিনি। এটাই অভিনেত্রী কাছে বিরাট বড় ফিরে আসা। গত বছর এই যে মানুষটা এইসময় হাসপাতলে একাধিক নলের সঙ্গে নিজেকে আটকে রেখে শুধুমাত্র লড়েই যাচ্ছিল তার পক্ষে আজকের এই দিন বিরাট বড় জয়। আর তার এই জয়ে অভিনেত্রীর সঙ্গে নেটিজেনরা সামিল হয়েছেন উদযাপনে। অভিনেত্রী প্রশংসার বন্যায় ভরে যায় কমেন্ট বক্স।

 

View this post on Instagram

 

A post shared by Ankita Roy (@ankitaroy232)