Hoop StoryHoop Viral

হুবহু যেন ঐশ্বর্য রাই, সোশ্যাল মিডিয়ায় চুটিয়ে প্রেম করছেন সালমান খানের সঙ্গে!

ঐশ্বর্য রাই বচ্চন, এই নাম শুনলেই মনে হয় স্বর্গের কোনো ডানা কাটা পরী। যতই তার বয়স বাড়ছে সৌন্দর্য যেন উপচে পড়ছে। নীল নয়না এই সুন্দরীর প্রেমে হাবুডুবু খায় আট থেকে আশি। এমন মানুষ খুবই কম আছেন যিনি ঐশ্বর্যের সৌন্দর্যকে উপেক্ষা করেন। এক আভিজাত্যে ভরা অপূর্ব মায়াবী সৌন্দর্যের প্রতীক হলেন ঐশ্বর্য রাই।

বিশ্ব সুন্দরীর মতন অনেকেই হতে চায়। নীল লেন্স লাগিয়ে নিলেই ঐশ্বর্য রাই, এমনটা অনেকেই ভাবেন। তবে একথা সত্যি হুবহু ঐশ্বর্যের মতন দেখতে বেশ কয়েকজন সোশ্যাল মিডিয়ায় প্রচার পেয়েছেন। অনেক বছর আগে সালমান খান তার সিনেমায় লঞ্চ করেছিলেন হুবহু ঐশ্বর্যের মতন একজন নায়িকাকে। যদিও তিনি ফ্লপ হয়ে যান। পরবর্তীতে সোশ্যাল মিডিয়ায় আরো একজন মহিলা অবিকল ঐশ্বর্যের মতন সেজে ভিডিও বানাতেন।

 

View this post on Instagram

 

A post shared by Aashita Singh (@aashitarathore)

এবারে তো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন আশিতা সিং (Aashita Singh)। এই মহিলা ইনস্টাগ্রামে বহু ভিডিও বানিয়েছেন। তার ফ্যান ফলোয়িং নেহাত কম নয়। এই আশিতাকে দেখতে অবিকল ঐশ্বর্য রাইয়ের মতন। নেট জনতার দাবী আশিতা সিং আর ঐশ্বর্যের মধ্যে ৯০% মিল রয়েছে।

আরো পড়ুন -   'টুম্পা সোনা' গান শুনেই কান্না থামাল ছোট্ট খুদে, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

এই আশিতা সিং (Aashita Singh) নিজেও জানেন তাকে দেখতে ঐশ্বর্য রাইয়ের মতন। ইনি তার ইনস্টাগ্রাম স্টেটাসে ঐশ্বর্যের সঙ্গে ছবি পোস্ট করেছেন এবং যারা তাকে নিয়ে স্টোরি কভার করেছেন তাদের ধন্যবাদ দিয়েছেন। আশিতা সিং (Aashita Singh) আবার ডুয়েট করেন এমন একজনের সঙ্গে যিনি সালমান খানকে নকল করেন। মূলত সেই নকল সালমান খানের সঙ্গেই বেশকিছু ডুয়েট করেন এই আশিতা।

 

View this post on Instagram

 

A post shared by Aashita Singh (@aashitarathore)

Related Articles

Back to top button