Hoop PlusBollywood

বলিউডে তিন দশক পার অজয়ের, আবেগে ভাসলেন অক্ষয়

বলিউড ইন্ডাস্ট্রিতে ‘ফুল অউর কাঁটে’ ফিল্মের মাধ্যমে পা রেখেছিলেন অজয় দেবগণ (Ajay Devgan)। ফিল্মে তাঁর অভিনয় প্রশংসিত হলেও তাঁকে বডি শেমিং-এর মুখোমুখি হতে হয়েছিল। একশ্রেণীর সমালোচক অত্যন্ত অবাক হয়েছিলেন, রোগা, কালো ছেলেটি কিভাবে নায়ক হতে পারেন! কিন্তু সব সমালোচনা পার করে বলিউডে ত্রিশ বছর পূর্ণ করেছেন অজয়। তাঁর বন্ধু অক্ষয়কুমার (Akshay Kumar)-এর আবেগতাড়িত পোস্ট ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

সোমবার অজয়ের তিন দশকের সিনে জার্নির কথা বলতে গিয়ে নস্টালজিক হয়ে অক্ষয় লিখেছেন, তাঁর এখনও মনে আছে, তাঁরা দুজনে যখন নিউকামার ছিলেন, একসঙ্গে জুহু বিচে মার্শাল আর্ট প্র্যাকটিস করতেন। তাঁদের ট্রেনিং দিতেন অজয়ের বাবা বীরু দেবগণ (veeru Devgan)। সেই দিনগুলি দারুণ ছিল বলে জানিয়েছেন অক্ষয়। ত্রিশ বছর আগে রিলিজ করেছিল ‘ফুল অউর কাঁটে’। এতটা সময় পেরিয়েও তাঁদের বন্ধুত্ব অটুট রয়েছে। প্রত্যুত্তরে অজয়, অক্ষয়কে ধন্যবাদ জানিয়ে লিখেছেন, তাঁরা একসঙ্গে লম্বা ইনিংস কাটিয়েছেন। অক্ষয় তাঁর পাশে থাকার জন্য অজয় খুব খুশি ও কৃতজ্ঞ।

এছাড়াও অজয় নিজেও একটি ভিডিও শেয়ার করে লিখেছেন তাঁর অভিনীত ‘ওয়ান্স আপন আপন টাইম ইন মুম্বই’ ফিল্মে তাঁর বিশেষ একটি ডায়লগ “দুয়ায়োঁ মে ইয়াদ রাখনা” যার বাংলা তর্জমা হল “প্রার্থনায় মনে রেখো”। অজয়ের টিমের অনুরোধে এই ভিডিও শেয়ার করেছেন তিনি। অজয়কে শুভেচ্ছা জানিয়েছেন, তাঁর স্ত্রী কাজল (Kajol) ও অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)।

‘ফুল অউর কাঁটে’ ফিল্মে দুই বাইকের উপর অজয়ের দাঁড়িয়ে থাকার দৃশ্যটি নব্বইয়ের দশকে সাড়া ফেলে দিয়েছিল। এখনও অবধি নিজের স্টান্ট নিজেই করেন অজয়। অ্যাকশন ফিল্মের পাশাপাশি কমেডি ফিল্মেও নিজের অভিনয়ের বিস্তার ঘটিয়েছেন অজয়। অভিনয়ের পাশাপাশি ফিল্ম প্রযোজনা ও পরিচালনাও করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Ajay Devgn (@ajaydevgn)

Related Articles

Back to top button