GossipHoop Plus

Ajay-Kajol: পরপর দুটি মিসক্যারেজ, শুটিং সেটে কাজলকে সপাটে চড় মারেন অজয়

বলিউডের অন্যতম হিট অভিনেত্রী কাজলের যখন কেরিয়ার সপ্তমে চলছে তখন নাকি এমন গুঞ্জন উঠেছিল কাজল যে শাহরুখ খানের সঙ্গে অভিনয় করেন তা মেনে নিতে পারতেন না অজয় দেবগন। বলিউডের প্রতিটি সংবাদপত্রে তখন এই নিয়ে চর্চা হত। আর এই জল্পনা আরও উস্কে দেয় কাভি খুশি কাভি গম সিনেমার শুটিংয়ে ঘটে যাওয়া একটি ঘটনা।

অন্তঃসত্ত্বা কাজল তখন একের পর এক নাচের দৃশ্য চুটিয়ে অভিনয় করছিলেন ছবিতে। ছবির টাইট শিডিউলে এক টুকরো তাঁর দম নেওয়ার জো নেই। সঙ্গে ছিল অজয় দেবগনের স্পষ্ট সাবধানবাণী। শোনা যায় অজয় দেবগন তাকে এই সময়টা বিশ্রাম নিতে উপদেশ দিয়েছিলেন। অজয় দেবগনের খানিকটা অমতে নিজের ইচ্ছায় শুটিংয়ে চলে যান কাজল। যদিও কাজল আশ্বাস দিয়েছিলেন স্বামীকে যে কিছুই হবে না। কিন্তু নিয়তির নিষ্ঠুর পরিহাসে কাজলের মিসক্যারেজ ঘটে শুটিং সেটেই।

এই খবর পাওয়া মাত্রই শুটিং সেটেই পাগলের মতো ছুটে আসেন অজয় দেবগন। আবেগের বশে নিজেকে সামলাতে না পেরে তিনি নাকি কাজলকে প্রকাশ্যে চড় মেরে বসেনও। এই নিয়ে বলিউডের অন্দর মহলে নানা গুঞ্জন রটে যায়। এই ঘটনার প্রভাবে নাকি সাময়িক দূরত্ব তৈরি হয়েছিল কাজল এবং অজয় দেবগনের।

গত ২০২০ সালে একটি সংবাদমাধ্যমে এই বিষয়ে মুখ খুলেছিলেন অভিনেত্রী কাজল। তিনি সেখানে লিখেছিলেন,“আমাদের দাম্পত্য জীবন যখন সবথেকে সুখের মুহূর্তগুলো পার করছে আমরা তখন বেবি নেওয়ার প্ল্যান করেছিলাম। কাভি খুশি কাভি গামের সময় আমি অন্তঃসত্ত্বা হই। কিন্তু দুর্ভাগ্যক্রমে আমার মিসক্যারেজ হয়। বক্সঅফিসে রমরমিয়ে সাফল্য লাভ করে সেই সিনেমা। কিন্তু কোথাও গিয়ে এই সাফল্যে আমার একটুকুও আনন্দ হচ্ছিল না। আবারও আমায় মিসক্যারেজের মুখোমুখি হতে হয়। তখন আমি প্রায় বিধ্বস্ত হয়ে পড়েছিলাম। কিন্তু ভগবানের অশেষ কৃপায় নাইসা এবং যুগ আমার পরিবারকে পরিপূর্ণ করে তুলেছে।”

তবে দীর্ঘ ২৪ বছরের বিবাহিত জীবনের কাজল এবং অজয় দেবগনকে নিয়ে বিশেষ একটা চর্চা হয়নি। তারা সব সময়ে বলিউডের আদর্শ জুটি হিসেবে একসঙ্গে একে অপরের পাশে থাকে সংসার সামলে গিয়েছেন। পুত্র এবং কন্যাকে সাথে নিয়ে কাজলের সংসার যে এখন পরিপূর্ণ তা আর বলার অপেক্ষা রাখে না।