Hoop PlusBollywood

Ajay-Kajol: অজয়ের পরকীয়ার জের, স্বামী-সংসার ছেড়ে চলে যেতে চেয়েছিলেন কাজল

অজয় দেবগণ (Ajay Devgan) ও কাজল (Kajol) বলিউডের পাওয়ার কাপলদের মধ্যে অন্যতম। বাইশ বছর কেটে গেছে তাঁদের বিয়ের। একসময় অজয় ও কাজল দুজনেই নিজেদের সাংসারিক জীবনে অনেক উত্থান-পতনের সাক্ষী রয়েছেন। কখনও কাজলের মিসক্যারেজ হয়েছিল, কখনও বা অজয় জড়িয়ে পড়েছিলেন পরকীয়া সম্পর্কে।

 

View this post on Instagram

 

A post shared by Ajay Devgn (@ajaydevgn)

শোনা যায়, ‘ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বই’ ফিল্মে অভিনয়ের সময় কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut)-এর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অজয়। এমনকি তাঁকে বিয়ে করতে চেয়েছিলেন কঙ্গনা। কিন্তু অজয় নিজের সংসার ভাঙতে চাননি। ফলে তিনি এই সম্পর্ক থেকে সরে আসেন। কিন্তু কাজল জানতে পেরে গিয়েছিলেন এই সম্পর্কের কথা। তিনি বিবাহ বিচ্ছেদের কথা ভাবলেও পরবর্তীকালে দুই সন্তানের কথা ভেবে এই সিদ্ধান্ত থেকে পিছিয়ে আসেন। কিন্তু এখনও অবধি এটা ছিল অজয়ের পরকীয়ার গল্প। কাজলের সঙ্গে সম্পর্কের আগে বলিউডের একাধিক নায়িকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অজয়।

আরো পড়ুন -   Govinda-Krushna: আপন মামার সঙ্গে সাপে-নেউলের সম্পর্ক! গোবিন্দা আসাতে সরে দাঁড়ালেন ভাগ্নে কৃষ্ণা

‘দিলওয়ালে’ ফিল্মে একসঙ্গে কাজ করতে গিয়ে রবীনা ট‍্যান্ডন (Raveena Tandon)-এর প্রেমে পড়েছিলেন অজয়। প্রেমপত্রের লেনদেন শুরু হলেও মাঝে ঢুকে পড়েন করিশ্মা কাপুর (Karishma Kapoor)। অজয়েরও পছন্দ ছিল করিশ্মাকে। ফলে রবীনার সঙ্গে সম্পর্কে ইতি টানেন তিনি। অনেকেই মনে করেন, রাগে-দুঃখে আত্মহত্যার পথ বেছে নিতে চেয়েছিলেন রবীনা। কিন্তু তা একদমই নয়। রবীনার জীবনে তখন আগমন ঘটেছিল এক শিল্পপতির যাঁর স্ত্রীর মাথায় আইসক্রিম ঢেলে বিতর্কে জড়িয়েছিলেন তিনি।

আরো পড়ুন -   অনেক আগেই প্রেমিকা অঙ্কিতাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সুশান্ত, পুরোনো সেই ভিডিও ভাইরাল

করিশ্মা অজয়কে বিয়ে করতে চাইলেও অজয় কাজলকে বিয়ে করেন। পরবর্তীকালে কাজল নিজেই জানিয়েছেন, করিশ্মা বিয়ের পর তাঁকে ফোন করে বলেছিলেন, তিনি করিশ্মার কাছ থেকে অজয়কে ছিনিয়ে নিয়েছেন। পরবর্তীকালে করিশ্মার সঙ্গে অভিষেক বচ্চন (Abhishek Bachchan)-এর বাগদান হলেও তা ভেঙে যায়। পরে শিল্পপতি সঞ্জয় কাপুর (Sanjay Kapoor)-কে বিয়ে করেন করিশ্মা। কিন্তু তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Ajay Devgn (@ajaydevgn)

‘বাদশাহ’ ফিল্মে একসঙ্গে অভিনয় করতে গিয়ে অজয়ের সঙ্গে ইলিয়ানা ডি’ক্রুজ (Ileana D’Cruze)-এর সম্পর্ক তৈরি হয়। বহু জায়গায় তাঁর কাজের জন্য সুপারিশ করেছিলেন অজয়। তবে এই সম্পর্ক বেশি দূর এগোয়নি। তব্বু (Tabbu)-র সঙ্গে অজয়ের বন্ধুত্বকে তাঁরাই প্রেম মনে করেন, যাঁরা মনে করেন, একটি ছেলে ও একটি মেয়ের বন্ধুত্ব হতে পারে না।

আরো পড়ুন -   বিয়ের পর প্রথম সরস্বতী পুজো, স্বামীর সঙ্গে বাগদেবীর আরাধনায় মাতলেন গায়িকা ইমন

Related Articles

Back to top button