BollywoodHoop Plus

Akshay Kumar: মায়ের পর ফের কাছের সঙ্গীর মৃত্যুতে ভেঙে পড়লেন অক্ষয় কুমার

বলিউডের সুপারস্টার অক্ষয় কুমার যে ঠিক কতটা ‘ফ্যামিলি ম্যান’ তা তাঁর সোশ্যাল মিডিয়া দেখলেই আন্দাজ করা যায়। পরিবার তাঁর কাছে প্রথম এবং সর্বশেষ দুর্বলতম স্থান। পর্দায় তিনি ঠিক যতটা ফ্লেক্সিবেল একজন নায়ক পর্দার বাইরেও তিনি ঠিক ততটাই নিপাট সংসারী মানুষ।

আজ সকালেই তিনি তাঁর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন একটি গভীর দুঃখের খবর। অক্ষয় কুমার যে কতটা পশুপ্রেমী তা সোশ্যাল মিডিয়ার দৌলতে সবার জানা। তাঁর কাছে তার পোষ্যরা তাঁর লপরিবারের মতো। তাঁর পোষ্য সেলোকে হারিয়ে তিনি গভীরভাবে শোকে কাতর হয়ে পড়েছেন। তিনি জানিয়েছেন তিনি বিধ্বস্ত।

পোষ্য সেলোর কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি লেখেন, ‘সারমেয়রা মনের গভীর মণিকোঠায় অর্থাৎ আমাদের হৃদয়ে তাদের ছাপ রেখে দেয় এটাই সবাই বলেন। তুমি আজ আমার হৃদয়ের একটা বড় অংশ নিয়ে চলে গেলে। চিরঘুমের দেশে ভালো থেকো ক্লিও। তোমায় খুব মিস করব।’

তাঁর প্রিয় পোষ্যের চলে যাওয়াতে ভেঙে পড়েছেন পরিবারের সকলে। সেলোর চলে যাওয়াতে শোকে কাতর হয়ে পড়েছেন অক্ষয়জায়া টুইঙ্কেলও। তিনি সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট করে লেখেন, ‘আমদের সুন্দর ক্লিও আমাদের ছেড়ে চলে গেল। আমাদের সাথে ১২ বছর ছিল ও। আমি অনুভব করতে পারছি হৃদয় কীভাবে এত ভারী আর খালি একসাথে লাগতে পারে।’

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

বরুণ ধাওয়ান, ভূমি পেন্ডেনকারের মত অনেক তারকাই নিজেদের ভালোবাসা ব্যক্ত করেছেন অক্ষয়ের সেলোর প্রতি। সেপ্টেম্বর ৮ তারিখে গত বছর মাতৃবিয়োগ হয় অক্ষয়ের। সেই ধাক্কা এখনো পুরোপুরি সামলে উঠতে পারেননি অভিনেতা। মায়ের মৃত্যুতে শোকাহত হৃদয়ে তিনি লিখেছিলেন মা ছাড়া তাঁর অস্তিত্বই অচল, তিনি কি করে এসব সামলে উঠবেন তিনি তা নিজেই জানেন না। মায়ের মৃত্যুর ছয় মাসের মধ্যেই অন্য এক আপনজনকে হারিয়ে ভেঙে পড়েছেন অক্ষয়।