Hoop PlusBollywoodHoop Viral

নাচতে নাচতে যৌনাঙ্গে আঘাত! রণবীরের ভবিষ্যৎ নিয়ে চিন্তায় অক্ষয় কুমার, ভাইরাল ভিডিও

করোনা অতিমারীর কারণে গত দেড় বছর ধরে বেশ কয়েকটি ফিল্মের মুক্তি পিছিয়ে গিয়েছে। 22 শে অক্টোবর থেকে মহারাষ্ট্রে সিনেমা হল খুললেও পঞ্চাশ শতাংশ দর্শকাসনের ফলে তা কতটা ফলপ্রসূ হবে তা নিয়ে রয়েছে সন্দেহ। মুক্তির অপেক্ষায় থাকা অন্যতম একটি ফিল্ম হল ‘সূর্যবংশী’। এই ফিল্মে অভিনয় করেছেন অক্ষয়কুমার (Akshay Kumar), রণবীর সিং (Ranveer Singh) প্রমুখ। ফিল্মটি পরিচালনা করেছেন রোহিত শেঠী (Rohit Shetty)। সম্প্রতি ‘সূর্যবংশী’-র সেট থেকে একটি মজাদার নাচের দৃশ্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

নাচের দৃশ্যটি অক্ষয় নিজেই শেয়ার করেছেন। এই দৃশ্যে দেখা যাচ্ছে, ‘আয়লা রে আয়লা’ গানের সাথে পুলিশের উর্দি পরে নাচছেন রণবীর ও অক্ষয়। একটি বিশেষ স্টেপ করতে গিয়ে হঠাৎই রণবীরের যৌনাঙ্গে লেগে যায়। তবে তা রণবীরের দোষেই। কিন্তু রণবীর তো রণবীরই। তিনি সবকিছুই নিয়ে মজা করতে পছন্দ করেন। ফলে নাচ শেষ হতেই তিনি যৌনাঙ্গ ধরে অক্ষয়কে বলেন, তাঁর ভীষণ লেগেছে। বলা বাহুল্য, নেটিজেনদের একাংশ এই দৃশ্যকে অশ্লীল বলে কটাক্ষ করেছেন। কেউ আবার এই দৃশ্যটিকে নেহাতই মজার ছলে নিয়েছেন। অক্ষয় এই ভিডিওটি শেয়ার করে মজা করে বলেছেন, এই ধরনের নাচ করলে ভবিষ্যতের দায় নিজেদের। অর্থাৎ অক্ষয়ের মতে, রণবীরের ভবিষ্যৎ পরিকল্পনা বিশ বাঁও জলে।

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

তবে দারুণ সময়ে অক্ষয় ভিডিওটি শেয়ার করেছেন। ইদানিং প্রায়ই দীপিকা (Deepika Padukone)-এর প্রেগন‍্যান্সি নিয়ে জল্পনা শুরু হচ্ছে। নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় দীপিকার ক্লিনিকে যাওয়া অথবা রণবীরের কোনো পোস্টকে তাঁদের আগামী প্রজন্মের সঙ্গে লিঙ্ক-আপ করার ঘটনা ঘটেই চলেছে। সেই সময় এই পোস্ট করে অক্ষয় প্রমাণ করে দিয়েছেন, তিনি সত্যিই একজন ‘খিলাড়ি’।

চলতি বছরের 5 ই নভেম্বর ‘সূর্যবংশী’ মুক্তি পাওয়ার কথা রয়েছে। আবারও বড় পর্দায় দেখা যেতে চলেছে অক্ষয়ের অ্যাকশন। ‘খাকি’-র পর থেকে পুলিশ অফিসারের চরিত্রে অক্ষয়কে দেখতে তাঁর অনুরাগীদের একাংশ অপেক্ষা করে থাকেন। ‘স্পেশ‍্যাল 26′, ‘বেবি’, ‘গোল্ড’, ‘এয়ারলিফট’, ‘বেলবটম’ প্রমাণ করে দিয়েছে অক্ষয় ভার্সেটাইল। আপাতত ‘সূর্যবংশী’-র অপেক্ষায় রয়েছেন অক্ষয়ের অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

Related Articles

Back to top button