BollywoodHoop Plus

Alia Bhatt: ৭৩-এ পা দিলেন মহেশ‌ ভাট, জন্মদিনে বাবাকে শুভেচ্ছা কন্যা আলিয়ার

চিত্রপরিচালক মহেশ ভট্ট পেরিয়ে গেলেন আরও এক বসন্ত। তিনি আজ ৭৩-এ পা দিলেন। তাঁর জন্মদিন উপলক্ষ্যে তাঁর কন্যা আলিয়া ভট্ট নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল বাবাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে একটি সুন্দর পোষ্ট শেয়ার করেন। এই পোস্টটিতে তিনি জন্মদিনের বেশ কিছু মুহূর্তের ছবি তুলে ধরেন সকলের কাছে।

ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন ‘৭৩ বছরের যুবক! শুভ জন্মদিন বাবা’। ছবিগুলিতে দেখা যাচ্ছে মহেশ ভট্ট পরিবারের লোকজনের সান্নিধ্যে খুবই খুশিতে কাটাচ্ছেন দিনটি। তাঁর পরনে একটি কালো রঙের টি-শার্ট, যাতে লেখা রয়েছে ‘আ প্যাশন দ্যাট বার্ন উইদাউট পারপাস’ যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ‘একটি আবেগ যা উদ্দেশ্য ছাড়া জ্বলছে’। এইদিন আলিয়া ভট্ট এবং রণবীর কাপুর উভয়ই কালো রঙের পোশাক পরিহিত ছিলেন। বাবার জন্মদিনে উপস্থিত ছিলেন পূজা ভট্টও। তাঁর পরনে ছিল একটি সাদা-কালো শার্ট । প্রথম দুটি ছবিতে দেখা যাচ্ছে মহেশ ভট্টের পিছনে অনেকগুলি বেলুন ধরে রেখেছেন কন্যা আলিয়া ভট্ট। যেগুলিতে লেখা রয়েছে ‘সিম্প্লিসিটি ‘ , ‘হ্যাপি বার্থডে পপস ‘। শেষ ছবিটিতে তাঁদের সকলকে একসাথে খুব হাসিখুশি দেখা যাচ্ছে। তাঁরা একাই নন, এদিন পরিবারের অন্যান্য সদস্যরাও উপস্থিত ছিলেন ভিডিওকলিং-এর মাধ্যমে।

পূজা ভট্টও এই দিন তাঁর ইনস্টাগ্রাম প্রফাইলে একটি পোস্ট শেয়ার করেন। তিনি ক্যাপশনে লেখেন, ‘ দ্য বার্থ ডে বয়.. বাট ডোন্ট মিস দ্যা সেটিং গার্ল! ‘ অভিনেতা জ্যাকি শ্রফ পূজার এই পোস্টের কমেন্টে ডিরেক্টরকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

অভিনেত্রী আলিয়া ভট্ট মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ছবি এবং ভিডিও পোস্ট করে ভক্তদের তাক লাগিয়ে দেন। অভিনেত্রীর ইনস্টাগ্রাম প্রোফাইলে অনুরাগীসংখ্যা এখন প্রায় ৫৪.৯ মিলিয়ন। আলিয়া, পূজা এবং তাঁদের বাবা মহেশ ভট্টকে ‘সাদাক ২’ ছবিতে একসাথে কাজ করতে দেখা গেছে। অভিনেতা আদিত্য রয় কাপুর এবং অভিনেতা সঞ্জয় দত্ত এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। আগামী ছবি ‘ব্রম্ভাস্ত্র’ -তে আলিয়াকে দেখা যাবে রণবীর কাপুরের সাথে। এরপর তিনি প্রডিউসার হিসেবেও আত্মপ্রকাশ করতে চলেছেন। এছাড়াও ফারহান আখতার পরিচালিত ‘জি লে জারা’ ছবিতেও দেখা যাবে আলিয়াকে। এই ছবিতে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং অভিনেত্রী ক্যাটরিনা কাইফ-কেও দেখা যাবে।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt ☀️ (@aliaabhatt)

Related Articles

Back to top button