Hoop PlusBollywood

Alia Bhatt: বিছানায় কোন পজিশন পছন্দ! ‘সেক্স সিক্রেট’ ফাঁস আলিয়ার

দীর্ঘ আড়াই বছরের বেশি সময় ধরে রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর সঙ্গে সম্পর্কে রয়েছেন আলিয়া ভাট (Alia Bhatt)। অনেকে বলছেন, রণবীর ও আলিয়া লিভ-ইন করছেন। প্রতি বছর রণবীর ও আলিয়ার বিয়ের জন্য পাপারাৎজিদের একাংশ অপেক্ষা করে থাকলেও শেষ অবধি তাতে ভাটা পড়ে। তবে এবার নিজের বেডরুম সিক্রেট ফাঁস করলেন আলিয়া নিজেই।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt ☀️ (@aliaabhatt)

তবে এই সিক্রেট রণবীরের সঙ্গে সম্পর্কে থাকাকালীন ফাঁস করেননি তিনি। কারণ কাপুর পরিবারের পুরুষরা কতদূর ভার্জিন তা সবাই জানলেও পরিবারের বৌদের কাছে দাবি করা হয় ভার্জিনিটি ও তথাকথিত সুসংস্কার। ফলে আলিয়াকেও বর্তমানে একটু রয়ে-সয়ে চলতেই দেখা যায়। তবে বরাবর এমনটা ছিল না। আলিয়া একসময় বিন্দাস আড্ডা পছন্দ করতেন। পুরানো একটি সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত বিষয়ে গোপন কথা ফাঁস করেছিলেন তিনি। নিজের পছন্দের সেক্স পজিশন নিয়ে কথা বলেছিলেন আলিয়া।

আলিয়া জানিয়েছিলেন, তাঁর পছন্দের সেক্স পজিশন হল ক্লাসিক মিশনারি। এই প্রসঙ্গে তিনি বলেছিলেন, সন্ন্যাসিনীরা যেভাবে সহজ-সরল জীবন যাপন করেন, তিনিও একই পবিত্রতার সঙ্গে যৌন জীবনকে উপলব্ধি করেন। কারণ আলিয়া মনে করেন, তিনিও একজন সহজ-সরল মানুষ। পরবর্তীকালে তাঁর এই মন্তব্য সাইবার দুনিয়ায় সুপার ভাইরাল হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt ☀️ (@aliaabhatt)

নিউ ইয়ার উপলক্ষ্যে কেনিয়ার মাসাইমারায় একসঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন রণবীর ও আলিয়া। সেখানে উচ্ছ্বসিত আলিয়া ধরা পড়েছেন রণবীরের ক্যামেরায়। ইন্সটাগ্রামে এই ছবিটি সহ আরও একাধিক ছবি অনুরাগীদের সাথে শেয়ার করেছেন আলিয়া।