Hoop PlusBollywood

Alia Bhatt: ‘তাড়াহুড়োয় উল্টো ব্লাউজ পরে এসেছেন!’, পোশাকের কারণে ফের ট্রোলের শিকার আলিয়া ভাট

নেটদুনিয়ায় প্রায়ই পোশাকের জেরে নায়িকাদের ট্রোল হতে হয়। কখনও পোশাকের ডিজাইনের জন্য, কখনও বা ওয়ার্ড্রোব ম্যালফাংশন, কোনো কিছুই বাদ যায় না। এবার ট্রোলের সম্মুখীন হলেন আলিয়া ভাট(Alia Bhatt)। তাঁকে বলা হল, তিনি নাকি উল্টো ব্লাউজ পরে এসেছেন।

সম্প্রতি ছিল আদিত্য শীল (Aditya Seal) এবং অনুষ্কা রাজন (Anushka Rajan)-এর বিয়ের সঙ্গীত অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে আলিয়ার পোশাকের ডিজাইনের জন্য তাঁকে ট্রোল হতে হল। এদিন আলিয়ার পরনে ছিল হাল্কা হলুদ রঙের লেহেঙ্গা-চোলি। চোলির নেকলাইন ডিজাইনটি ছিল একটু অন্যরকম। ফলে এই পোশাকে আলিয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই অনেকে বলতে শুরু করেন, তাড়াতাড়িতে আলিয়া উল্টো ব্লাউজ পরে চলে এসেছেন। কিন্তু আলিয়া ট্রোলের সম্মুখীন হয়েও কোনো প্রতিক্রিয়া জানাননি। এদিন তাঁর চুল ছিল খোলা। বড় ঝুমকি ও টিপ পরে ট্র্যাডিশনাল সাজে সেজেছিলেন আলিয়া।

গত বছর আলিয়ার সঙ্গে রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর বিয়ের কথা থাকলেও ঋষি কাপুর (Rishi Kapoor)-এর মৃত্যুর কারণে তা বাতিল হয়। শোনা যাচ্ছে, আগামী বছর অর্থাৎ 2022 সালের এপ্রিল মাসে রণবীর ও আলিয়ার বিয়ে হতে চলেছে। কারণ সেই সময়ের মধ্যে শেষ হয়ে যাবে তাঁদের ওয়ার্ক কমিটমেন্ট। বিয়ের পর কিছুদিন কাজ থেকে ছুটি নেবেন রণবীর ও আলিয়া। এছাড়াও সেই সময় করোনা পরিস্থিতিও আয়ত্তের মধ্যে থাকবে বলে তাঁরা আশাবাদী। ফলে কাপুরদের বড় পরিবারের সকলেই এই বিয়েতে আসতে পারবেন। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে কৃষ্ণা রাজ বাংলো রেনোভেশনের কাজ।

উপরন্তু রণবীর চেয়েছিলেন, ঋষির মৃত্যুর এক বছর পূর্ণ না হলে তিনি বিয়ে করবেন না। সম্প্রতি ঋষির মৃত্যুর এক বছর পূর্ণ হয়েছে। এছাড়াও অ্যান্ড অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’-এ আলিয়া ও রণবীর একসাথে অভিনয় করছেন। ফিল্মটি মুক্তি না পাওয়া পর্যন্ত তাঁরা বিয়ের পিঁড়িতে বসবেন না বলে শোনা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt ☀️ (@aliaabhatt)

Related Articles

Back to top button